শিরোনাম
প্রকাশ : ২৯ অক্টোবর, ২০২০ ১৯:২৬

গার্মেন্টস কর্মীকে ধর্ষণ, ইউপি সদস্যসহ ৫ আসামি রিমান্ডে

বাগেরহাট প্রতিনিধি

গার্মেন্টস কর্মীকে ধর্ষণ, ইউপি সদস্যসহ ৫ আসামি রিমান্ডে

বাগেরহাটে এক তরুণীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার বারুইপাড়া ইউপি সদস্য ও ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শেখ মিজানুর রহমানসহ ৫ আসামির দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

একই সঙ্গে প্রধান অভিযুক্ত মিজানুর রহমানের ডিএনএ টেস্টের আবেদনও মঞ্জুর করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবীর পারভেজের আদালতে এই আবেদন করেন।
 
রিমান্ড মঞ্জুর হওয়া অন্য আসামীরা হলেন, বাগেরহাট সদর উপজেলার চিন্তারখোড় গ্রামের বিকাশ মৃধা (১৯), সুকান্ত সরকার (৩২), বিধান বিশ্বাস (২৮) ও মো. সোহেল ফকির (২৩)।

এর আগে গত মঙ্গলবার দুপুরে নির্যাতনের শিকার ওই তরুণী ৫ জনসহ অজ্ঞাত আরও ৩ জনের নামে মামলা দায়ের করেন। মামলায় উল্লেখ করা হয়েছে, সোমবার (২৬ অক্টোবর) বিকেলে থেকে বন্ধুদের সাথে বিভিন্ন মণ্ডপে পূজা দেখে যাত্রাপুর বাজার থেকে রাতে ভ্যানযোগে বাড়ি রওনা দেয়। রাত দশটার দিকে বাকপুড়া মোড়ে পৌঁছালে ইউপি সদস্য মিজানুর রহমান তার গতিরোধ করে এত রাতে আসার কারণ জিজ্ঞাসা করে। 

একপর্যায়ে  ভ্যান থেকে নামিয়ে বাকপুড়ায় অবস্থিত ইউনিয়ন ভূমি অফিসের নতুন ভবনের পিছনে নিয়ে ধর্ষণ করে। পরে রাত পৌনে ১২টার দিকে ওই তরুণীকে সেখানে রেখে চলে যায়। পরে মেয়েটিকে একা ফাঁকা রাস্তায় হাঁটতে দেখে ১২টার দিকে বিকাশ মৃধা, সুকান্ত সরকার, বিধান বিশ্বাস, মো. সোহেল ফকিরসহ কয়েকজন হদেরহাট বাজারস্থ আবুল হোসেনের বিল্ডিংয়ের পিছনে নিয়ে শ্লীলতাহানি ঘটায়।

বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর