২৬ নভেম্বর, ২০২০ ২১:৫১

আখচাষী শ্রমিক ফেডারেশনের মতবিনিময় সভা

দিনাজপুর প্রতিনিধি

আখচাষী শ্রমিক ফেডারেশনের মতবিনিময় সভা

চলতি মাড়াই মৌসুমে সেতাবগঞ্জ চিনিকলে আখ মাড়ইয়ের নির্দেশনা না আশায় দন্ডায়মান আখ নিয়ে চাষীরা চিন্তিত হয়ে পড়ায় আখচাষী ফেডারেশনের উদ্যোগে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।  

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল ১১টায় চিনিকল ট্রেনিং কমপ্লেক্স মিলনায়তনে আখচাষীদের এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে চিনিকল রক্ষার জন্য আখ চাষী ও শ্রমিক নেতৃবৃন্দের যৌথ সুপারিশ ক্রমে সেতাবগঞ্জ চিনিকল রক্ষা কমিটির আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

মত বিনিময় সভায় সেতাবগঞ্জ চিনিকলের আখচাষী সমিতির সভাপতি মোঃ ফয়জুল আলম চৌধুরী বাবলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন সেতাবগঞ্জ চিনিকলের শ্রমিক ইউনিয়নের সভাপতি প্রশান্ত চৌহান, সাধারন সম্পাদক মোঃ ইলিয়াস আলী, আখচাষী আব্দুল্লাহ আল মামুন, সাবেক ইউনিয়ন সভাপতি ওবায়দুর রহমান, সুলতানপুর জোনের সভাপতি মোঃ হাসান আলী, পুলহাট জোনের সাধারন সম্পাদক মোঃ রবিউল ইসলাম। 

সভা শেষে চিনিকল রক্ষার জন্য আখচাষী ও শ্রমিক নেতৃবন্দের যৌথ সুপারিশ ক্রমে আখচাষী সমিতির সভাপতি মোঃ ফয়জুল আলম বাবলু চৌধুরীকে আহ্বায়ক ও শ্রমিক ইউনিয়নের সভাপতি প্রশান্ত চৌহানকে সদস্য সচীব করে চিনিকল রক্ষা কমিটির আহ্বায়ক কমিটি গঠন করা হয়। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর