শিরোনাম
প্রকাশ : ১৫ ডিসেম্বর, ২০২০ ১৬:১৪
প্রিন্ট করুন printer

টেকনাফে পৃথক অভিযানে ৬৫ হাজার ইয়াবা উদ্ধার, আটক ১

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে পৃথক অভিযানে ৬৫ হাজার ইয়াবা উদ্ধার, আটক ১

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযানে ৬৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ী হলেন টেকনাফ সদর ইউনিয়নের নাজির পাড়ার আবু বক্করের ছেলে মোস্তাক মিয়া (২৫)। মঙ্গলবার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের টেকনাফ বিশেষ জোনের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা মুকুল। এ সময় উপস্থিত ছিলেন পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের টেকনাফ জোনের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা মুকুল জানান, সোমবার সন্ধ্যা ও রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় মাদক ব্যবসায়ীরা ইয়াবা ক্রয় বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করছে।
এমন তথ্যের ভিত্তিতে আনসারের সমন্বয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের একটি টিম পৌরসভার অলিয়াবাদ সী বিচ সড়কে হাইস্কুল মাঠের পূর্ব পাশে অভিযান চালিয়ে ৫ হাজার ইয়াবাসহ হাতেনাতে মোস্তাককে আটক করতে সক্ষম হয়।

তিনি আরো জানান, তার স্বীকারোক্তি অনুযায়ী ইয়াবা ব্যবসায়ী ছোট হাবির পাড়ার হারুনের বসত-ঘরে ফের অভিযান চালানো হয়। ওই সময় তার ঘরে তল্লাশি চালিয়ে মাটির নিচ থেকে আরো হাজার ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। তবে ওই ইসময় হারুন তার স্ত্রীসহ পালিয়ে যায়। আটক যুবক তাদের সহযোগী। এ ব্যাপারে মাদক আইনে মামলায় এজাহারে হারুন ও তার স্ত্রীকে পলাতক আসামি করে ইয়াবাসহ আটক মাদক কারবারীর বিরুদ্ধে মামলা করে টেকনাফ মডেল থানার সোপর্দ করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর