শিরোনাম
প্রকাশ : ২১ জানুয়ারি, ২০২১ ০৬:৪৩
প্রিন্ট করুন printer

ট্রাক ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে দিল এলাকাবাসী

নাটোর প্রতিনিধি

ট্রাক ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে দিল এলাকাবাসী

ঢাকা থেকে ট্রাক ছিনতাই করে নেওয়া এক ছিনতাইকারীকে নাটোরের সিংড়ায় গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। তার নাম আজাদুল(৪০)। বুধবার উপজেলার চামারী ইউনিয়নের সোনাপুর ভাঙ্গা সেতুর পাশে থেকে তাকে আটক করে গণধোলাই দেয় এলাকাবাসী। সেইসঙ্গে ছিনতাই হওয়া ট্রাক ও এর চালক রায়হানকে (২৫) উদ্ধার করে। 

অভিযুক্ত ছিনতাইকারী আজাদুল গুরুদাসপুর উপজেলার সাবগাড়ী এলাকার আব্দুস সামাদের ছেলে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রফিকুল ইসলাম জানান, ট্রাকচালক রায়হান চট্টগ্রাম থেকে বগুড়া শহরের আরিফ ট্রেডার্সের মালামাল নিয়ে বগুড়ায় দিকে যাচ্ছিলেন। ঢাকা ছেড়ে আসার পর চন্দ্রা মোড়ে এলে ৬ যাত্রীবেশি ডাকাত নাটোরে আসার কথা বলে ট্রাকে ওঠে। পরে তারা রাস্তায় ট্রাক থামিয়ে চালক রায়হানকে বেঁধে ট্রাকের কেবিনের নিচে লুকিয়ে রাখে।

এরপর তারা মালামাল ভর্তি ট্রাকটি নিয়ন্ত্রণ নিয়ে গুরুদাসপুর হয়ে ভেতরের রাস্তা দিয়ে সিংড়া উপজেলার বিলদহর পার হয়ে চলে আসে। কিন্তু নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাড়ির ওপরে উঠে পড়ে। তখন এলাকাবাসী ট্রাকটি থামিয়ে ওই বাড়ির মালিককে ক্ষতিপূরণ দেওয়ার জন্য চাপ দিতে থাকে। অবস্থা বেগতিক দেখে ট্রাকের ভেতরে থাকা পাঁচ ডাকাত কৌশলে পালিয়ে যায়। তখন লোকজন আজাদুলকে হাতেনাতে ধরার সময় ট্রাকের কেবিনের ভেতরে মেঝেতে মূল চালক রায়হানকে দেখতে পায়। 

পরে এলাকাবাসী চালককে উদ্ধার করে তার হাত-পা মুখের বাধন খুলে দিলে তিনি পুরো বর্ণনা দেন। তখন এলাকাবাসী অভিযুক্ত ছিনতাইকারী আজাদুলকে গণধোলাই দেয়। খবর পেয়ে পুলিশ এসে অভিযুক্ত ছিনতাইকারী আজাদুলকে আহত অবস্থায় উদ্ধার করে। পরে তাকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 

ট্রাকের চালক রায়হানকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় ৬ জনকে আসামি করে সিংড়া থানায় মামলা করা করা হয়েছে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর