২৩ জানুয়ারি, ২০২১ ১৯:৪৬

কাউন্সিলর তরিকুল হত্যায় আরও ৪ আসামি গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি

কাউন্সিলর তরিকুল হত্যায় আরও ৪ আসামি গ্রেফতার

তরিকুল ইসলাম খান

সিরাজগঞ্জে বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলাম খান হত্যার ঘটনায় আরো চার আসামিকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে মোট ছয় জনকে গ্রেফতার করা হলো।  

শনিবার বিকেলে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আখতার। 

গ্রেফতারকৃতরা হলেন, মামলার ২নম্বর আসামি পৌর এলাকার সাহেদনগর ব্যাপারীপাড়া মহল্লার মৃত আনোয়ার হোসেনের ছেলে এনামুল হাসান লিখন (৩৫) ও তার ভাই মামলার ৪নং আসামি অ্যাডভোকেট ছানোয়ার হোসেন রতন (৪৫), একই গ্রামের মৃত শুকুর আলীর ছেলে মামলার ১৫ নম্বর আসামি গোলাম মোস্তফা ওরফে মোস্তফা কামাল (৬০) ও উল্লাপাড়া উপজেলার লাহিড়ী মোহনপুর গ্রামের মাহতাব আলীর ছেলে সাইফুল ইসলাম (৪০)। গ্রেফতারকৃতদের মধ্যে লিখন ও সানোয়ার হোসেন রতন হত্যা মামলার প্রধান আসামি শাহাদত হোসেন বুদ্দিনের আপন সহোদর।

সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আখতার বলেন, শুক্রবার গভীর রাতে ঢাকা মহানগর পুলিশের সহায়তায় খিলগাঁও থানা এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে ও উল্লাপাড়া উপজেলার নিজ বাড়ি থেকে সন্দেহভাজন আসামি সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, ১৬ জানুয়ারি সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে ৮৫ ভোটে বিজয়ী হন তারিকুল ইসলাম। ফলাফল ঘোষণার পর প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত হন তিনি। পরে স্থানীয় একটি হাসপাতালে নেওয়ার পরে তার মৃত্যু হয়। এ ঘটনায় ১৭ জানুয়ারি রাতে নিহতের ছেলে ইকরামুল হাসান হৃদয় বাদী হয়ে পরাজিত প্রার্থী ও ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদত হোসেন বুদ্দিনসহ ৩২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৪০-৫০ জনকে আসামি করে থানায় মামলা করেন।  

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর