২৫ জানুয়ারি, ২০২১ ২০:৪১

বেনাপোলে বিপুল পরিমাণ ফেনসিডিল জব্দ

বেনাপোল প্রতিনিধি:

বেনাপোলে বিপুল পরিমাণ ফেনসিডিল জব্দ

শার্শা সীমান্তে এক হাজার ২০৪ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি। এ সময় এক পাচারকারীকে আটক করা হয়।সোমবার ভোরে শার্শার শিকারপুর সীমান্তের নারকেল বাড়িয়া গ্রামের একটি ভেড়িবাঁধ এলাকা থেকে ১০১৫ বোতল ফেনসিডিল এবং রঘুনাথপুর সীমান্ত থেকে ১৮৯ বোতল ফেনসিডিলসহ শাহীন হোসেন (৩৫) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করে বিজিবি। শাহীন রঘুনাথপুর গ্রামের ইয়ানুর রহমানের ছেলে।

বিজিবি জানায়, মাদক ব্যবসায়ীরা ভারত থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল এনে শিকারপুর সীমান্তের নারকেল বাড়িয়া গ্রামের একটি ভেড়িবাধে অবস্থান করছে বলে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে। পরে বিজিবির হাবিলদার সাহিবুর রহমান সংগীয় একটি টহল দল সেখানে অভিযান চালিয়ে এক হাজার ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে।এর আগে বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা ভারত সীমান্তে পালিয়ে যায়।

অপর দিকে রঘুনাথপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা অভিযান অভিযান চালিয়ে ১৮৯ বোতল ফেনসিডিলসহ শাহীন নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

যশোর ৪৯ বর্ডারগার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল সেলিম রেজা ফেনসিডিল উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত আসমীকে মাদক পাচার আইনে মামলা দিয়ে শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর