শিরোনাম
প্রকাশ : ২৬ জানুয়ারি, ২০২১ ১৭:০৩
প্রিন্ট করুন printer

দিনাজপুর থেকে পায়ে হেঁটে ১৫০ কিলোমিটার ভ্রমণে যাত্রা

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর থেকে পায়ে হেঁটে ১৫০ কিলোমিটার ভ্রমণে যাত্রা

দিনাজপুর থেকে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পায়ে হেঁটে ১৫০ কিলোমিটার ভ্রমণে বের হয়েছেন তিনজন রোভার স্কাউট। মঙ্গলবার সকাল ৯টায় বাংলাদেশ স্কাউটস, দিনাজপুর জেলা রোভারের আয়োজনে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) থেকে এ পথচলা শুরু করেন তারা।

ভ্রমণে বের হওয়া ব্যক্তিরা হাবিপ্রবি থেকে বীরগঞ্জ হয়ে দিনাজপুরের খানসামা উপজেলায় যাবেন। খানসামা উপজেলা পরিষদে প্রথমদিন রাত থাকার কথা রয়েছে তাদের। আগামীকাল বুধবার খানসামা থেকে দেবীগঞ্জ উপজেলা হয়ে ডোমার উপজেলা যাওয়ার কথা রয়েছে। 

বৃহস্পতিবার ডোমার উপজেলা থেকে নীলফামারী হয়ে সৈয়দপুর উপজেলায় গিয়ে রাত থাকবেন তারা। শুক্রবার সৈয়দপুর উপজেলা থেকে পাগলপীর বাজার পৌঁছানোর কথা রয়েছে এবং পঞ্চম দিন শনিবার পাগলাপীর বাজার থেকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে পৌঁছানোর মাধ্যমে পরিভ্রমণ শেষ হবে।

পায়ে হেঁটে ভ্রমণ করা তিনজন হলেন-হাবিপ্রবি রোভার স্কাউট গ্রুপের সিনিয়র রোভারমেট সাদী চৌধুরী, দিনাজপুর ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি রোভার স্কাউট গ্রুপের রোভারমেট কারিমুল ইসলাম, বিরল সরকারি কলেজ রোভার স্কাউট গ্রুপের সিনিয়র রোভারমেট রাশেদুল ইসলাম।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর