শিরোনাম
প্রকাশ : ২৬ জানুয়ারি, ২০২১ ১৮:৪২
প্রিন্ট করুন printer

কুড়িগ্রামে ৩ মাদক ব্যবসায়ী আটক

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামে ৩ মাদক ব্যবসায়ী আটক

কুড়িগ্রামে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ভাই ও বোনসহ ৩ জনকে আটক করেছে জেলা পুলিশ। পৌর এলাকার পুরাতন স্টেশনের আলমপাড়ায় বিশেষ অভিযান চালিয়ে ১৪ কেজি গাজা, ২০২ বোতল ফেন্সিডিল, একটি মোটর সাইকেল ও মোবাইল ফোনসহ তাদের আটক করা হয়। সোমবার রাতে অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার রায় ও সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

আটক মাদক ব্যবসায়ী খোরশেদ আলম হুরকা (২৭),বোন মনিকা ওরফে মুন্নী (১৮)এবং সাংবাদিক পরিচয়দানকারী জসিম উদ্দিন বাবু (৩০)।এসময় মুন্নীর স্বামী রবিউল ইসলাম পালিয়ে যায়। 

পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভা এলাকার আলম পাড়ায় মাদক ব্যবসায়ী খোরশেদ আলম ওরফে হুরকার বাড়িতে সোমবার রাত সাড়ে আটটায় অভিযান চালিয়ে ঘরের ট্রাংকের ভেতর থেকে ১৪ কেজি গাজা ও ২০২ বোতল ফেনিসিডিল উদ্ধার করা হয়।আটক মাদক ব্যবসায়ী হলেন খোরশেদ আলম হুরকা, তার বোন মনিকা ওরফে মুন্নী এবং সাংবাদিক পরিচয়দানকারী খলিলগঞ্জ কালে গ্রামের মৃত আব্দুস সালামের ছেরে জসিম উদ্দিন ওরফে বাবু। এসময় মুন্নীর স্বামী রবিউল ইসলাম পালিয়ে যায়। এছাড়াও ঘটনাস্থল থেকে একটি মোটর সাইকেল ও মোবাইল ফোন জব্দ করা হয়।

এ ব্যাপারে কুড়িগ্রাম পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক ব্যবসায়ীদের কোন ছাড় নয়। যে ব্যক্তিই এ ধরনের অপকর্ম করবে তাকেই গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। আটক মাদক ব্যবসায়ীদের মঙ্গলবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর