শিরোনাম
প্রকাশ : ৩ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:৪১
প্রিন্ট করুন printer

বগুড়ায় পোলট্রি খামারের লিফট ছিঁড়ে ২ শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় পোলট্রি খামারের লিফট ছিঁড়ে ২ শ্রমিক নিহত
প্রতীকী ছবি

বগুড়ার শাজাহানপুর উপজেলার সাজাপুর এলাকায় একটি পোলট্রি খামারের ৭ তলা ভবনের লিফট ছিঁড়ে দুই শ্রমিক নিহত হয়েছেন। বুধবার (৩ ফেব্রুয়ারী) ভোর সোয়া ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন পঞ্চগড় জেলা সদরের সাইফুল ইসলামের ছেলে রশিদুল ইসলাম (১৯) ও একই জেলার বোদা উপজেলার কামার মারিয়া গ্রামের ফাগুন দেবদাসের ছেলে নারায়ন দেবদাস (২৫)।

ওই পোলট্রি ফার্মের ইনচার্জ আলমগীর হোসেন জানিয়েছেন, ৭ তলা ভবনের প্রতিটি তলায় পোলট্রি খামার রয়েছে। বহুতল বিশিষ্ট খামারে মুরগির খাবার পৌঁছানো হয় লিফটের মাধ্যমে। বুধবার ভোর সোয়া ৬টার দিকে নারায়ন দেবনাথ ও রশিদুল ইসলাম নামের দুই শ্রমিক ৫০ কেজি ওজনের ৬ বস্তা খাবার নিয়ে লিফট দিয়ে ৭ তলায় উঠছিল। ৬ তলায় পৌঁছানো মাত্র লিফট এর ওয়ার (ইস্পাতের মোটা তার) ছিঁড়ে নিচে পড়ে। এসময় তারা গুরুতর আহত হন এবং একজনের এক পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। তাদেরকে দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

বগুড়ার শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানিয়েছেন, মরদেহ পোষ্টমর্টেমের জন্য মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

 

বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর