শিরোনাম
প্রকাশ : ৮ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:৫৭
প্রিন্ট করুন printer

তালতলীতে মাদক ব্যবসায়ীসহ আটক ২

বরগুনা প্রতিনিধি

তালতলীতে মাদক ব্যবসায়ীসহ আটক ২

বরগুনার তালতলীতে মাদক ব্যবসার অভিযোগে নবীন (৩৫) ও সোহরাফকে (৪৫) ৬ পিস ইয়াবা ও ১শ গ্রাম গাঁজাসহ আটক করেছে পুলিশ। সোমবার সন্ধধায় উপজেলার খোট্টারচর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের খোট্টারচর এলাকার মৃত করিম হাওলাদারের ছেলে নবীন হাওলাদার (৩৫) ও একই এলাকার মজিদ হাওলাদারের ছেলে সোহরাফ (৪৫)।

পুলিশ জানায়, উপজেলার খোট্টার চর এলাকার নবীন হাওলাদার ওরফে গাঁজা নবীন (৩৫) দীর্ঘদিন যাবত এলাকায় মাদকের ব্যবসা করে আসছে। পরে পুলিশের আহবানে এ বছরের প্রথম দিকে আত্মসমর্পণ করেন। কিন্তু আত্মসমর্পণ করে পুলিশের চোখ ফাঁকি দিয়ে তার এলাকায় মাদক বিক্রি করে আসছে এমন অভিযোগ থাকায় গোপনে অনুসন্ধান চালানো হয়। অনুসন্ধানে সত্যতা পাওয়া গেলে পুলিশের দুই সদস্য ছদ্মবেশে তার বাড়িতে মাদক ক্রয় করেতে যায়। এ সময় কৌশলে লুকানো গাজা ইয়াবা বের করেন নবীন ও তার সহযোগী সোহরাফ। তল্লাশি চালিয়ে ৬ পিস ইয়াবা ও ১শ গ্রাম গাঁজাসহ তাদের  আটক করা হয়।

তালতলী থানার অফিসার্স ইনচার্জ  মো. কামরুজ্জামান মিয়া, বলেন গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা ও গাঁজাসহ দুইজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করার প্রস্তুতি চলছে।  

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর