শিরোনাম
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০২১ ২১:৫৬
প্রিন্ট করুন printer

নোয়াখালীতে বসতবাড়িতে সন্ত্রাসীদের হামলায় নারীর মৃত্যু, গ্রেফতার ২

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে বসতবাড়িতে সন্ত্রাসীদের হামলায় নারীর মৃত্যু, গ্রেফতার ২
প্রতীকী ছবি

নোয়াখালীর বেগমগঞ্জে পূর্ব শত্রুতার জেরে ও মামলা তুলে নেওয়ার জন্য বসত ঘরে ঢুকে এক যুবককে  প্রকাশ্যে গুলি করেছে সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীরা বসতবাড়িতে ব্যাপক ভাঙচুর চালায়। এতে আতঙ্কে বাড়িতে এক নারী ঘটনাস্থলে মারা যান। এ ঘটনায় আহত হয়েছে আরও ৪ জন। পুলিশ ঘটনার সাথে জড়িত ২ জনকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাতে উপজেলার গোপালপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড দেবকালা গ্রামের আবদুল মুন্সী বাড়ীতে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ মো.ওমর ফারুক (২৭) একই উপজেলার দেবকালা গ্রামের খুরশিদ আলমের ছেলে। অপর আহতরা হলেন ফারুকের মা বিবি কুলসুম বেগম (৫৫), ভাই রিয়াজ (২২) ও হৃদয়(১৫)। ঘটনাস্থলে মারা যাওয়া নারী মজিবা খাতুন (৭২) ওই বাড়ির শরীয়ত উল্যার স্ত্রী। ঘটনার আকস্মিতায় আরও অসুস্থ হয়ে পড়েছেন ফারুকের চাচি ও আবদুল হকের স্ত্রী পুষ্প বেগম (৪০)।

অপরদিকে, বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকালে পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ২ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন গোপালপুর ইউনিয়নের মহিব উল্যা গ্রামের ছায়েদুল হকের ছেলে শামীম (২৩),একই গ্রামের সাহাব উদ্দিনের ছেলে আরাফাত হোসেন (১৫)।
 
বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে বেগমগঞ্জ থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। ভিকটিমের পরিবার তাদের সনাক্ত করেছে। এ ব্যাপারে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর