শিরোনাম
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০২১ ২০:০৮
প্রিন্ট করুন printer

বগুড়া পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী মান্নান আকন্দকে গ্রেফতারের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়া পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী মান্নান আকন্দকে গ্রেফতারের নির্দেশ
আব্দুল মান্নান আকন্দ

অর্থ আত্মসাতের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় বগুড়া পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী ও বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান আকন্দকে গ্রেফতারের নির্দেশ দিয়েছেন আদালত। 

সোশ্যাল ইসলামী ব্যাংকের (এসআইবিএল) ৩১ কোটি টাকা দুর্নীতির মামলায় এই নির্দেশ দেন বগুড়ার স্পেশাল জজ আদালতের বিচারক এমরান হোসেন চৌধুরী।

দুর্নীতি দমন কমিশন (দুদক) বগুড়া কার্যালয়ের সহকারি পরিচালক আমিনুল ইসলাম জানান, আদালতে উপস্থিত না থকায় চার্জ গঠনের দিনে আব্দুল মান্নান আকন্দের নামে গ্রেফতারের নির্দেশ প্রদান করেন বিজ্ঞ আদালত। ২০১১ সালে দুর্নীতির অভিযোগে বগুড়া সদর থানায় মামলা দায়ের হয়।

অভিযুক্ত আব্দুল মান্নান আকন্দ জানান, তিনি আইনের প্রতি শ্রদ্ধাশীল। মামলায় যে পরিমাণ টাকা নিয়ে অভিযুক্ত করা হয়েছে সে টাকা তিনি পরিশোধ করেছেন। 

বগুড়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৮ ফেব্রুয়ারি। এই নির্বাচনে অভিযুক্ত আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান আকন্দ জগ প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। প্রার্থী হওয়ার পর দলীয় নির্দেশনা পালন না করায় গত ২৩ ফেব্রুয়ারি বগুড়া পৌর আওয়ামী লীগের সিদ্ধান্ত মতে ৪ নং ওয়ার্ড কমিটি থেকে আব্দুল মান্নানকে বহিস্কার করা হয়।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর