শিরোনাম
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৫:৫৪
প্রিন্ট করুন printer

ব্রাহ্মণবাড়িয়ায়

নৌকার মিছিলে ককটেল হামলা মামলায় আসামি দেড় শতাধিক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

নৌকার মিছিলে ককটেল হামলা মামলায় আসামি দেড় শতাধিক
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী নায়ার কবিরের নির্বাচনী প্রচারণা ক্যাম্প ও মিছিলে ককটেল হামলার ঘটনায় পৃথক দুটি মামলা করা হয়েছে। শুক্রবার রাতে সদর মডেল থানায় বিস্ফোরক দ্রব্য আইনে করা মামলা দুটিতে ৯৬ জনের নাম উল্লেখ করে, অজ্ঞাত আরও ৭০ জনকে আসামি করা হয়েছে। মামলা দুটির মধ্যে একটির বাদী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহ। অপরটির বাদী জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রুমেল আল ফয়সল।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রহিম জানান, মামলা দুটি নথিভুক্ত করা হয়েছে। তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে গত ১৮ ফেব্রুয়ারি বিকালে জেলা সদরের দক্ষিণ মৌড়াইল এলাকায় নৌকার একটি নির্বাচনী প্রচারণা ক্যাম্পে ককটেল হামলা করে দুর্বৃত্তরা। দুর্বৃত্তদের ছোড়া তিনটি ককটেলের মধ্যে দুটি বিস্ফোরিত হয়। একটি ককটেল অবিস্ফোরিত অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে পুলিশ। তবে এ ঘটনায় কেউ হতাহত হননি।

এরপর ২৫ ফেব্রুয়ারি রাতে জেলা শহরের মেড্ডা এলাকায় নায়ার কবিরের সমর্থনে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহর নেতৃত্বে বের করা একটি মিছিলে আবারও ককটেল হামলার ঘটনা ঘটে। দুর্বৃত্তদের ছোড়া চারটি ককটেলের মধ্যে দুটি বিস্ফোরিত হয়। বাকি দুটি ককটেল অবিস্ফোরিত অবস্থায় পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় ছাত্রলীগের দুই নেতা আহত হন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর