৩ মার্চ, ২০২১ ১৮:০৭

ধুনটে মাদক ব্যবসায়ী যুবলীগ নেতাসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

ধুনটে মাদক ব্যবসায়ী যুবলীগ
নেতাসহ গ্রেফতার ২

শফিকুল (বামে) ও রিপন

বগুড়ার ধুনট উপজেলায় মাদকবিরোধী অভিযান চালিয়ে গাঁজা ও ইয়াবা বড়ি ব্যবসায়ী তিন মামলার আসামি যুবলীগ নেতাসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২০০ গ্রাম গাঁজা ও ২৫ পিস ইয়াবা বড়ি জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হলো উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের মাধবডাঙ্গা গ্রামের জালাল উদ্দিন আকন্দের ছেলে ইউনিয়ন যুবলীগের সভাপতি রিপন মিয়া (৩৬) ও নিমগাছি ইউনিয়নের হটিয়ারপাড়া গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম শফিক (৫০)। 

বুধবার দুপুরের পর ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার রাতে বিশেষ অভিযান চালিয়ে যুবলীগ নেতা রিপনকে ইয়াবা ট্যবলেটসহ যমুনা নদীর বন্যা নিয়ন্ত্রণ বাঁধ এলাকা থেকে এবং শফিককে গাঁজাসহ তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।  

মামলা সূত্রে জানা যায়, রিপন ও শফিক চিহিৃত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন ধরণের মাদক দ্রব্য বিক্রি করে। তারই ধারাবাহিকতায় বুধবার রাতে নিজ নিজ এলকায় তারা মাদক দ্রব্য বিক্রি করছিল। এ সময় সংবাদ পেয়ে অভিযান চালিয়ে মাদক দ্রব্যসহ তাদের গ্রেফতার করা হয়। এরমধ্যে যুবলীগ নেতার বিরুদ্ধে ২০০৮ সালে ধুনট থানায় এবং ২০২০ সালে শাহজাহানপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।  

এ বিষয়ে ধুনট উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান আতিক বলেন, মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার প্রমান পাওয়া গেলে যুবলীগ নেতা রিপন মিয়ার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।  ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর