শিরোনাম
প্রকাশ : ৯ মার্চ, ২০২১ ২০:৩১
প্রিন্ট করুন printer

বগুড়ায় ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন

বগুড়ায় ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে সদর উপজেলার গোকুল তছলিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ে গোকুল ইউনিয়ন বিএনপির এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম মো. সিরাজ। তিনি বলেন, বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করে এবং গণতান্ত্রিক উপায়ে তৃণমূলের নেতাকর্মীদের মতামত ও ভোটের মাধ্যমে নেতা নির্বাচন করে আসছে।

ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মো. ফেরদৌস আলম পিলুর সভাপতিত্বে দ্বি-বার্ষিক সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন বগুড়া সদর উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সোলায়মান আলী। বরেণ্য অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, লাভলী রহমান।

আরও বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য একেএম খায়রুল বাসার, শেখ তাহা উদ্দিন নাইন, সহীদ উন নবী সালাম, মনিরুজ্জামান মনি, সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি মাফতুন আহম্মেদ খাঁন রুবেল, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এস এম রাসেল মামুন, সদর উপজেলার ১১টি ইউনিয়ন বিএনপির নির্বাচন কমিটির সদস্য ও নারীদের সভানেত্রী নাজমা আক্তার, জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম, বগুড়া জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সদর উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম, গোকুল ইউনিয়ন বিএনপির নেতা মো. আইয়ুব খাঁন ও আসাদুল হক টুকু।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর