শিরোনাম
প্রকাশ : ২৪ মার্চ, ২০২১ ১৬:০৩
প্রিন্ট করুন printer

ঝালকাঠি থেকে ৮ রুটে দ্বিতীয় দিনের মতো বাস ধর্মঘট অব্যাহত

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠি থেকে ৮ রুটে দ্বিতীয় দিনের মতো বাস ধর্মঘট অব্যাহত

ঝালকাঠি থেকে ৮টি রুটে দ্বিতীয় দিনের মতো বাস ধর্মঘট অব্যাহত রয়েছে। মঙ্গলবার সকাল থেকে ধর্মঘট শুরু হয়। ধর্মঘটের কারণে ঝালকাঠি থেকে বরিশাল, পিরোজপুর, ভান্ডারিয়া, মঠবাড়িয়া ও খুলনাসহ ৮ রুটের বাস চলাচল বন্ধ রয়েছে। 

এদিকে, ধর্মঘটের কারণে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। অনেকে না জেনেই বাসস্ট্যান্ডে এসে বিপাকে পড়েছেন। সকালে ঝালকাঠি বাসস্ট্যান্ডে দেখা যায় কেউ কেউ অনেক বেশি ভাড়ায় ভাড়ায়চালিত মোটরসাইকেল কেউ আবার অটোরিক্সায় গন্তব্যে যাবার চেষ্টা করছেন। 

ঝালকাঠি বাস ও মিনিবাস মালিক সমিতির নেতা নাসির উদ্দিন আহম্মেদ জানান, আজ বুধবার দুপুরে বরিশাল পুলিশ প্রশাসনের তাদের বৈঠক রয়েছে, বৈঠকে বরিশালের প্রশাসন যদি তাদের শ্রমিকদের নিরাপত্তার নিশ্চয়তা দিতে পারে তাহলে তারা ধর্মঘট প্রত্যাহারের বিষয় চিন্তা করবেন। 

উল্লেখ্য, সোমবার রাতে বরিশাল রুপাতলী বাস টার্মিনালে বরিশালের বাস শ্রমিকদের সাথে ঝালকাঠির বাস শ্রমিকদের মারামারির জের ধরে ঝালকাঠি বাস ও মিনিবাস মালিক ও শ্রমিক সমিতি তাদের শ্রমিকদের উপর হামলা, মালামাল লুট ও নিরাপত্তার দাবিতে অনির্দিষ্টকালের জন্য ঝালকাঠি থেকে ৮টি রুটে বাস ধর্মঘটের কর্মসূচি ঘোষণা করে।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর