শিরোনাম
প্রকাশ : ২৪ মার্চ, ২০২১ ২০:২০
প্রিন্ট করুন printer

সমসাময়িক নানা বিষয়ে রাজবাড়ী পুলিশ সুপারের প্রেস ব্রিফিং

রাজবাড়ী প্রতিনিধি:

সমসাময়িক নানা বিষয়ে রাজবাড়ী পুলিশ সুপারের প্রেস ব্রিফিং

সমসাময়িক নানা বিষয় নিয়ে প্রেস ব্রিফিং করেছেন রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান। আজ বুধবার সকালে রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং করেন তিনি।

ব্রিফিংকালে জেলার গোয়ালন্দ উপজেলার ট্রাক ড্রাইভার রনি পাঠানের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার এবং আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান। গোয়ালন্দ ঘাট থানা এলাকায় বাসাবাড়ী হইতে ছিনতাই হওয়া মালামাল ঢাকা থেকে উদ্ধার এবং চারজন আসামী গ্রেফতার। দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমানের উপর হামলাকারীদের গ্রেফতার এবং মামলার রহস্য উৎঘাটন নিয়ে বক্তব্য প্রদান করেন তিনি। তিনি বলেন কোন অপরাধীন দলীয় পরিচয় বিবেচনা করা হবে না। অপরাধ করলে পুলিশ সেগুলো শক্ত হাসে প্রতিহত করবে। গোয়ালন্দ ঘাট দেশের মধ্যে ব্যস্ততম একটি ফেরিঘাট। ঘাট এলাকায় কোন অরাজকতা গ্রহণ করা হবে না। এছাড়া করোনা ভাইরাস সংক্রমণে গণমাধ্যমকর্মীদের মাধ্যমে পুলিশের বার্তা সাধারণ মানুষের কাছে পৌছে দিতে গণমাধ্যমকর্মীদের সহায়তা কামনা করেন তিনি।

প্রেস ব্রিফিংকালে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. সালাহউদ্দীন শেখ, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি অ্যাড খান মো. জহুরুল হক, সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনসহ জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর