শিরোনাম
প্রকাশ : ২৪ মার্চ, ২০২১ ২২:২৮
প্রিন্ট করুন printer

পর্যায়ক্রমে এলাকার সকল রাস্তার উন্নয়নমূলক কাজ করা হবে: এমপি মোশারফ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

পর্যায়ক্রমে এলাকার সকল রাস্তার উন্নয়নমূলক কাজ করা হবে: এমপি মোশারফ

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সদস্য এবং বগুড়া-৪ আসনের (কাহালু-নন্দীগ্রাম) এলাকার সংসদ সদস্য মোশারফ হোসেন বলেছেন, পর্যায়ক্রমে কাহালু-নন্দীগ্রাম উপজেলার সকল রাস্তার উন্নয়নমূলক কাজ করা হবে। এসময় তিনি কাহালু-নন্দীগ্রাম উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ার তোলার জন্য দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা কামনা করেন। 

আজ বুধবার নন্দীগ্রামের দাসগ্রাম হতে বেলঘরিয়া মাসিন্দা রোড উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

নন্দীগ্রাম উপজেলা বিএনপির আহ্বায়ক জহুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নন্দীগ্রাম উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক হাফিজার রহমান শাহিন, পৌর বিএনপির যুগ্ম-আহ্বায়ক লুৎফর রহমান, ১নং ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আলাউদ্দিন সরকার, যুগ্ম-আহ্বায়ক তোফাজ্জল হোসেন, ২নং ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আবু বক্কর সিদ্দিক, যুগ্ম-আহ্বায়ক মাহবুবুল আলম, ৩নং ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আল হেলাল, যুগ্ম-আহ্বায়ক শফিকুল ইসলাম, ৪নং ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মাছুদ, যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম মাস্টার, ৫নং ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আব্দুল হাকিম, যুগ্ম-আহ্বায়ক হাশেম, বিএনপি নেতা বেলায়েত হোসেন আদর প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর