শিরোনাম
প্রকাশ : ২৮ মার্চ, ২০২১ ১৫:১১
প্রিন্ট করুন printer

সাভারে ডিস ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নাজমুল হুদা, সাভার

সাভারে ডিস ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

আশুলিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে ইলিম সরকার নামে এক ডিশ ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় সিসিটিভির হার্ডডিস্ক খুলে নিয়ে যায় হত্যাকারীরা। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল হাসপাতালে পাঠিয়েছে।

আজ রবিবার সকাল ১০টার দিকে আশুলিয়ার কাঠগড়ায় নিজ বাড়িতে তাকে হত্যা করা হয়। নিহত ইলিম সরকার ওই এলাকার হাজী ফজল সরকারের ছোট ছেলে। তিনি প্রায় ৫ বছর ধরে নেট ও ডিসের ব্যবসা করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিজের নির্মাণাধীন ৫ তলা বাড়ির কাজ দেখতে যায় নিহতের স্ত্রী। এসময় বাড়িতে একাই ছিল ইলিম সরকার। বাড়িতে একাই থাকার সুযোগে ঘরে ঢুকে তাকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। পরে ঘরে ফিরে তার স্ত্রী ইলিম সরকারকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার দেয়। 

এসময় প্রতিবেশীরা এসে দেখেন তাকে কুপিয়ে ফেলে গেছে দুর্বৃত্তরা। যাওয়ার সময় বাড়ির সিসি ক্যামেরার হার্ডডিস্ক খুলে নিয়ে যায় হত্যাকারীরা। স্থানীয়দের ধারণা, নেট ও ডিশ ব্যবসা নিয়ে বা পারিবারিক কোন্দল নিয়েও হতে পারে এই হত্যাকাণ্ড। তবে সব বিষয় মাথায় রেখেই তদন্ত করছে পুলিশ। 

এ ঘটনায় নিহতের পরিবার একটি হত্যা মামলা দায়ের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানায় পুলিশ।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর