শিরোনাম
প্রকাশ : ১ এপ্রিল, ২০২১ ১৭:২০
প্রিন্ট করুন printer

বগুড়ায় পৃথক ঘটনায় দুটি লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় পৃথক ঘটনায় দুটি লাশ উদ্ধার

বগুড়ায় পৃথক ঘটনায় দুটি লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। বগুড়া শহরের ঠনঠনিয়া থেকে কিশোর আলিফ ও শহরের তিনমাথা থেকে জহুরুল ইসলাম (৩০) নামের এক জনের লাশ উদ্ধারের পর বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করে। 

বৃহস্পতিবার সকালে টায় বগুড়া শহরের তিনমাথা এলাকার হিজবুল কোরআন মডেল মাদরাসার ৫ম তলার ছাদের একটি ভাড়া নেওয়া নিজ রুমে অচেতন হয়ে পড়ে ছিল। 

৯৯৯ এ থেকে ফোন পেয়ে বগুড়া সদর থানার পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে অচেতন জহুরুলকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 

বগুড়া সদর থানার স্টেডিয়াম ফাঁড়ির এসআই জাহাঙ্গীর আলম জানান, জহুরুল ইসলাম এর লাশ ময়না তদন্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে স্ট্রোক করে মারা যেতে পারে।

অপরদিকে বগুড়া সদর থানার এস আই সোহেল জানান, ঠনঠনিয়া দক্ষিণ পাড়ার বজলুর রহমানের পুত্র আলিফ (১৬) এর লাশ উদ্ধা করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে হতাশাগ্রস্থ জীবনের কারণে আত্মহত্যা করেছে। বুধবার রাত থেকে সকালের কোন একসময় গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে। বৃহস্পতিবার সকালে লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়।  

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর