শিরোনাম
প্রকাশ : ১১ এপ্রিল, ২০২১ ২২:১৮
প্রিন্ট করুন printer

বরিশালে বিরোধের জেরে নারীকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে বিরোধের জেরে নারীকে কুপিয়ে হত্যা

বরিশালের হিজলায় উপজেলার শ্রীপুর গ্রামে রেহেনা বেগম (৪১) নামে এক নারীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। রবিবার বিকেলে নিজ ঘরের সামনেই তাকে কুপিয়ে হত্যা করা হয়। এ সময় তাকে বাঁচাতে গেলে তার মা নূরজাহান বেগমকে (৭০) কুপিয়ে আহত করে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। আশংকাজনক অবস্থায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই গ্রামের মৃত রহিম মাস্টার এবং মৃত আব্দুল মন্নানের ওয়ারিশদের মধ্যে জমির সীমানা নির্ধারণ নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। রবিবার বিকেলে ওই বিরোধপূর্ণ জমির সিমানা নিয়ে বাদানুবাদের জের ধরে রহিম মাস্টারের ছেলে তামিম ও তার সহযোগীরা রেহানা বেগম ও তার মা’কে কুপিয়ে আহত করে। স্বজনরা মা ও মেয়েকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রেহেনা বেগমকে মৃত ঘোষনা করেন চিকিৎসক। আশংকাজনক অবস্থায় নূরজাহান বেগমকে ভর্তি করা হয় শের-ই বাংলা মেডিকেলে। 

হিজলা থানার ওসি অসীম কুমার সিকদার জানান, রেহেনা বেগমের মরদেহ সুরতহাল করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তার মাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর