১৬ এপ্রিল, ২০২১ ১৯:৪৮

পর্নো ভিডিও সংরক্ষণ ও সরবরাহের দায়ে গ্রেফতার ৫

নাটোর প্রতিনিধি

পর্নো ভিডিও সংরক্ষণ ও সরবরাহের দায়ে গ্রেফতার ৫

গ্রেফতার পাঁচজন

নাটোর জেলায় পর্নো ভিডিও সংরক্ষণ ও অর্থের বিনিময়ে সরবরাহের দায়ে পাঁচজনকে গ্রেফতার করেছে র‌্যাব। আজ শুক্রবার সকালে অভিযুক্তদের নাটোর থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে মামলা করা হয়েছে। 

গ্রেফতার পাঁচজন হলেন নাটোর সদর উপজেলার একডালা বাবুর পুকুরপাড় এলাকার নাইমা টেলিকমের মো. সুজন হোসেন (৩১), আনোয়ার টেলিকমের আনোয়ার হোসেন (৩৩), লিটন টেলিকমের লিটন হোসেন (২৭), নীরব ইলেকট্রনিক্সের আরিফুল ইসলাম (২৩) এবং একই উপজেলার সুলতানপুর এলাকার সুমন আলী বাবু (২৮)।

র‌্যাব-৫ রাজশাহী সিপিসি-২ নাটোর ক্যাম্পে র অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিন জানান, নাটোর সদর উপজেলার একডালা এলাকাতে কয়েকটি টেলিকম ব্যবসা প্রতিষ্ঠানে দীর্ঘদিন ধরে পর্নো ভিডিও সংরক্ষণ করে এলাকার যুব সমাজের কাছে অর্থের বিনিময়ে সরবরাহ করে আসছিল। এই তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ৯টা থেকে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে কম্পিউটারের পাঁচটি সিপিইউ এবং ১১টি হার্ডডিস্কসহ অভিযুক্ত পাঁচজনকে গ্রেফতার করা হয়।

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আলম জানান, আজ শুক্রবার সকালে অভিযুক্ত ব্যক্তিদের নাটোর থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন-২০১২ এর ৮(৩)/ ৮(৫) ধারায় মামলা করা হয়েছে। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর