শিরোনাম
প্রকাশ : ২১ এপ্রিল, ২০২১ ১৪:৩৩
প্রিন্ট করুন printer

সেই অসহায় বাবার পাশে এবার ডিসি

ঠাকুরগাঁও প্রতিনিধি:

সেই অসহায় বাবার পাশে এবার ডিসি

সেই অসুস্থ শিশু জান্নাতের চিকিৎসার জন্য অসহায় রিকসাচালক বাবার পাশে দাঁড়ালেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক (ডিসি) ড. কেএম কামরুজ্জামান সেলিম। গত সোমবার বাংলাদেশ প্রতিদিনে '৯ ঘণ্টা রিকশা চালিয়ে অসুস্থ সন্তান নিয়ে হাসপাতালে বাবা' শিরোনামে সংবাদ প্রকাশের পর বিষয়টি নজরে আজে জেলা প্রশাসকের। 

তিনি বলেন, একজন অসহায় পিতা তার সন্তানের চিকিৎসার জন্য প্রায় ১১০ কিলোমিটার নিজে রিকসা চালিয়ে সন্তানকে বাঁচানোর প্রাণপণ চেষ্টা করেছে। বাংলাদেশ প্রতিদিনে সংবাদটি আমার দৃষ্টি গোচরে আসলে আমি শিশুটির বাবার সাথে যোগাযোগ করি। এবং কিছু সহযোগিতা করি।

উল্লেখ্য, সাত মাস বয়সী শিশু কন্যা জান্নাত গত মঙ্গলবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে রাতেই বাবা তারেক ইসলাম ঠাকুরগাঁও সদর আধুনিক হাসপাতালে ভর্তি করান। এক দিন চিকিৎসা দিয়েই উন্নত চিকিৎসার জন্য শিশু জান্নাতকে রংপুরে রেফার্ড করেন চিকিৎসক। কিন্তু চলমান কঠোর লকডাউন পরিস্থিতিতে গণপরিবহন বন্ধ থাকায় অ্যাম্বুলেন্সের ভাড়ার টাকা জোগাড় করতে না পেরে দিশাহারা হয়ে পড়েন রিকশাচালক বাবা। চার দিন ধরে কোনো উপায় না পেয়ে অবশেষে নিজে রিকশা চালিয়ে সন্তানকে নিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছেন তিনি। গত শনিবার সকাল ৬টার দিকে বাড়ি থেকে বের হয়ে প্রায় ১১০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে বিকাল সোয়া ৩টায় রংপুর পৌঁছেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর