শিরোনাম
প্রকাশ : ২২ এপ্রিল, ২০২১ ১৯:০২
প্রিন্ট করুন printer

ভাইয়ের হাতে ভাই খুন

পঞ্চগড় প্রতিনিধি:

ভাইয়ের হাতে ভাই খুন
Google News

পঞ্চগড়ের বোদায় জমি জায়গার বিরোধের জের ধরে ভাইয়ের হাতে ভাই খুন হয়েছে। বোদা থানায় খুনের মামলা করেছে নিহতের ছেলে। 

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, নিহত খোরশেদুর রহমান চৌধুরী(৫৫) ভাসাইনগর এলাকার গোলাম রহমানের ছেলে। গোলাম রহমান ৪টি বিয়ে করেন। তার দ্বিতীয় স্ত্রীর সন্তান বোদা পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর সফিকুল ইসলাম কেবলার পরিবারের সাথে জমি যায়গা নিয়ে বিরোধ বিদ্যমান ছিল। গত বুধবার সকালে সফিকুল ইসলাম কেবলার পরিবারের লোকজনের সাথে ভাইয়ে জমি যায়গার বন্টন নিয়ে ঝগড়া হয় নিহত খোরশেদুরের। সন্ধায় বিমাতা ভাই ওয়ার্ড কাউন্সিলর তাকে বাসায় ডেকে নিয়ে ঝগড়ার কারণ জানতে চান। একপর্যায়ে কথা কাটাকাটি থেকে হাতাহাতি শুরু হয়। এসময় সফিকুলের আঘাতে আহত হন খোরশেদুর। তার শারিরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। পরে তাকে দ্রুত বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। 

এ ঘটনায় বৃহস্পতিবার নিহত খোরশেদুলের ছেলে জিএম লাতু চৌধুরী ৯ জনকে আসামী করে বোদা থানায় একটি হত্যা মামলা করেছেন। ময়না তদন্তের জন্য লাশ পঞ্চগড় সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আসামীরা পলাতক রয়েছে। 

বোদা থানার অফিসার্স ইনচার্জ আবু সাঈদ চৌধুরী মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন আসামী গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর