২৩ এপ্রিল, ২০২১ ২০:৪১

ব্রাহ্মণবাড়িয়ায় অসুখের যন্ত্রণা সইতে না পেরে স্কুলছাত্রীর আত্মহত্যা!

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় অসুখের যন্ত্রণা সইতে না পেরে স্কুলছাত্রীর আত্মহত্যা!

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় অসুখের যন্ত্রণা সইতে না পেরে নুসরাত নাজনিন নামের দশম শ্রেণির এক ছাত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা পরিবার ও পুলিশের। 

পুলিশ ও পরিবার সূত্র জানায়, বৃহস্পতিবার গভীর রাতে নিজ ঘরে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে ওই ছাত্রী। ভোরে তার মা-বাবা ডাকাডাকি করেন। কিন্তু দরজা খুলছিল না মেয়ে। অবশেষে দরজা ভেঙে তারা দেখতে পান, মেয়ের ঝুলন্ত লাশ। এ ঘটনায় নিহতের পরিবার ও প্রতিবেশীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা বায়েক ইউনিয়নের চাঁন্দখোলা গ্রামের নাহিদুল ইসলাম জাহাঙ্গীরের মেয়ে বায়েক শিক্ষাসনদ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী নুসরাত নাজনিনের (১৭) খাদ্যনালীতে ঘা হয়েছিল। ফলে যেকোনো খাবার খেলেই তার বমি হতো এবং প্রচণ্ড ব্যাথা অনুভব করতো। 

পরিবারের পক্ষ থেকে বিশেষজ্ঞ চিকিৎসক দেখালে তেমন কোনো ফল হয়নি। দীর্ঘদিন ধরে খাদ্যনালীর ঘায়ের যন্ত্রণা সইতে না পেরে অবশেষে বৃহস্পতিবার গভীর রাতে নিজ কক্ষে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সে। তার মা প্রাথমিক বিদ্যালয়ের একজন শিক্ষিকা। 

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর ভূঁইয়া বলেন, মেয়েটি খুব মেধাবী ছাত্রী ছিল। যতটুকু জানতে পেরেছি, তার খাদ্যনালীতে ঘা হয়েছিল। কোনো খাবার খেলেই বমি হতো। এসব কারণে হয়তো আত্মহত্যা করেছে। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ


 


 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর