শিরোনাম
প্রকাশ : ২৯ এপ্রিল, ২০২১ ২৩:০৫
প্রিন্ট করুন printer

প্রধানমন্ত্রীকে নিয়ে ব্যঙ্গ ভিডিও, বিশ্বনাথে যুবক গ্রেফতার

বিশ্বনাথ প্রতিনিধি

প্রধানমন্ত্রীকে নিয়ে ব্যঙ্গ ভিডিও, বিশ্বনাথে যুবক গ্রেফতার
Google News

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে আপত্তিকর ও ব্যঙ্গাত্মক ভিডিও তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ। তার নাম আনহার আলী (৩০)। তিনি উপজেলার দশঘর ইউনিয়নের পূর্ব দশঘর গ্রামের মৃত ক্বারী আহমদ আলীর ছেলে। 

আজ বৃহস্পতিবার তাকে সিলেট কোর্টে প্রেরণ করে পুলিশ। এর আগে বুধবার (২৮ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে ওই ইউনিয়নের পীরের বাজারস্থ তার ব্যবসা প্রতিষ্ঠান মাহি ডিজিটাল ফটোস্টুডিও থেকে তাকে গ্রেফতার করা হয়।

স্থানীয় সূত্র জানায়, ফটোশপের মাধ্যমে আনহার আলী বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে ব্যঙ্গ ভিডিও তৈরি করে বুধবার তার ফেসবুক আইডিতে পোস্ট করেন। বিষয়টি স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের দৃষ্টিগোচর হলে উত্তেজনার সৃষ্টি হয়।

খবর পেয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) অরূপ সাগর গুপ্ত কমলের নেতৃত্ব একদল পুলিশ পীরের বাজারে অভিযান চালিয়ে আনহার আলীকে তার ব্যবসা প্রতিষ্ঠান মাহি ডিজিটাল স্টুডিও থেকে গ্রেফতার করে। 

এ ঘটনায় বিশ্বনাথ সদর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মনোহর হোসেন মুন্না অভিযুক্ত আনহার আলীকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে আজ থানায় একটি মামলা দায়ের করেছেন। 

মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা বলেন, ‘গ্রেফতার হওয়া আসামি আনহার আলীকে আজ সকালে সিলেটের আদালতে প্রেরণ করা হয়েছে।’

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর