শিরোনাম
প্রকাশ : ৩০ এপ্রিল, ২০২১ ২১:৪৪
প্রিন্ট করুন printer

রংপুরে পিয়াজভর্তি ট্রাক উল্টে তিন শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে পিয়াজভর্তি ট্রাক উল্টে তিন শ্রমিক নিহত
ফাইল ছবি

রংপুরের মিঠাপুকুরে পিয়াজভর্তি ট্রাক উল্টে তিন শ্রমিক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৯ জন। আহতদের গুরুতর অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

শুক্রবার রংপুর-ঢাকা মহাসড়কের মিঠাপুকুর উপজেলা সদরে টিএন্ডটি কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

হতাহতরা দুর্ঘটনা কবলিত ট্রাকের যাত্রী ছিলেন। নিহতরা হলেন, শহিদুল ইসলাম (৩৮), রফিকুল ইসলাম (৩০) ও শফিকুল ইসলাম (৩৫)। তারা সবাই লালমনিরহাট জেলার বাসিন্দা বলে জানা গেছে। তাদের মধ্যে রফিকুল ও শফিকুল দুই ভাই। তারা লালমনিরহাট সদর উপজেলার চীনাতলী গ্রামের মীর বকসের ছেলে।
 
মিঠাপুকুর ফায়ার সার্ভিস এবং সিভিল ডিফেন্সের অধিনায়ক লিডার কাজল মিয়া জানান, বাগেরহাট থেকে ছেড়ে আসা রংপুরগামী পিয়াজভর্তি একটি ট্রাক রংপুরে যাচ্ছিল। পথে মিঠাপুকুর উপজেলা সদরের টিএন্ডটি কার্যালয়ের সামনে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় ট্রাকের ওপরে থাকা ১২ জন শ্রমিক ট্রাকের নিচে পড়ে যান। এতে ঘটনাস্থলেই শহিদুল ইসলাম মারা যান। অন্যদের গুরুতর অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রফিকুল ও শফিকুল মারা যান। 

আহত ৭ জন হলেন, মোস্তফা (৩৫), আমির হোসেন (৩০), আমির আলী (৪০), বাবু মিয়া (৪৫), গুরুদাস (৪০), অর্জুন, (২৫) ও রাসেল মিয়া (৩০)। তাদের সবার বাড়ি বাগেরহাটের কাউখালী ও কাটাখালি এলাকায় বলে জানা গেছে। 

বড় দরগাহ হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. ইয়ামিন আলী ঘটনার সদস্যতা নিশ্চিত করেছেন।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর