শিরোনাম
প্রকাশ : ৫ মে, ২০২১ ১৭:২০
প্রিন্ট করুন printer

রংপুরে পৃথক ঘটনায় দুই জনের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

রংপুরে পৃথক ঘটনায় দুই জনের আত্মহত্যা
Google News

রংপুরের পীরগাছায় স্ত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে ১৫ দিন পর বাবু মিয়া (১৮) নামে এক যুবক বিষপানে আত্মহত্যা করেছেন। বুধবার সকালে উপজেলার কান্দি ইউনিয়নের দোয়ানী মনিরাম গ্রাম থেকে বাবু মিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত বাবু মিয়া ওই গ্রামের জাহাঙ্গীর মিয়ার ছেলে। অপরদিকে রংপুর নগরীর মাহিগঞ্জ এলাকায় রাকিব নামে এক যুবক আত্মহত্যা করেছে। 

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, এক বছর আগে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা এলাকায় বিয়ে করে শ্বশুরবাড়িতে বসবাস করতেন বাবু মিয়া। গত ১৫ দিন আগে শ^শুর বাড়িতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে তার স্ত্রী সুমি আক্তার মারা যান। এ ঘটনায় ভেঙ্গে পড়েন বাবু মিয়া। স্ত্রীর মৃত্যু মেনে নিতে পারছিলেন না বাবু মিয়া। গত মঙ্গলবার রাত ১১টার দিকে স্থানীয় বাজার থেকে কীটনাশক কিনে পান করে বাড়িতে যান। এসময় বাড়ির লোকজন টের পয়ে তাকে পীরগাছা হাসপাতালে আনার পথে তার মৃত্যু হয়। পরে তার মরদেহ বাড়িতে নিয়ে যাওয়া হয়।  তার পরিবার ধারণা করছেন,  স্ত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে বাবু মিয়া আত্মহত্যা করেছেন। 

বুধবার সকালে পীরগাছা থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।  এ বিষয়ে পীরগাছা থানার  ওসি আজিজুল ইসলাম বলেন, মরদেহের সুরতহাল রিপোর্ট করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এদিকে  মাহিগঞ্জ থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে বাড়ির সবার অজান্তে ঘরের টিনের চালের বাতার সাথে গলায় কম্বল পেঁচিয়ে রাকিব (১৭) নামের এক যুবক আত্মহত্যা করে। সে তাজহাট থানার মিলনপাড়া এলাকার আফজার মিয়ার পুত্র। গত কয়েকদিন থেকে সে নগরীর মাহিগঞ্জের কসাইটুলি এলাকায় নানার বাড়িতে বেড়াতে আসে। 

এ ব্যাপারে মাহিগঞ্জ থানায় একটি ইউডি মামলা হয়েছে। ধারণা তরা হচ্ছে, প্রেমঘটিত বিষয়ে ওই যুবক আত্মহত্যা করেছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর