শিরোনাম
প্রকাশ : ১৫ মে, ২০২১ ১৫:৫৪
প্রিন্ট করুন printer

উলিপুরে গাছের ডাল পড়ে একজনের মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি

উলিপুরে গাছের ডাল পড়ে একজনের মৃত্যু
Google News
কুড়িগ্রামের উলিপুরে গাছের ডাল ভেঙে পড়ে এক ব্যক্তির মৃত্যু ঘটেছে। ওই ব্যক্তির নাম সোহরাব মন্ডল (৫৬)। তিনি এলাকায় প্রকল্পের নলকুপ বসানোর একজন বোরিং মিস্ত্রী। শনিবার দুপুরে দিকে উলিপুর পৌর এলাকার গরুর হাট এলাকায় এ ঘটনা ঘটে। তিনি সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানার সোনামুখী গ্রামের মৃত ভাজন মন্ডলের ছেলে। 
এলাকাবাসীরা জানান,পৌরসভার পানি ও স্যানিটেশন প্রকল্পের বোরিং মিস্ত্রী সোহরাব মন্ডলসহ কয়েকজন মিস্ত্রী নলকুপ বসানোর কাজে নিয়োজিত ছিলেন। ওই কাজের সুবাদে মাস খানেক ধরে গরু হাটের পাশে তাবু টানিয়ে অবস্থান করছিলেন তারা। শনিবার দুপুরের দিকে তিনি ওই তাবুর নিচে ভাত খাচ্ছিলেন।
 
এ সময় আকস্মিক ঝড়ে একটি ইউক্যালিপটাস গাছের বড় একটি ডাল এসে সোহরাব মন্ডলের ওপর পড়ে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে তার সহকর্মীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মাঈদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হাসপাতালে নেয়ার আগেই ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। উলিপুর থানার ওসি ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
   
বিডি প্রতিদিন/আল আমীন
এই বিভাগের আরও খবর