শিরোনাম
প্রকাশ : ২৮ মে, ২০২১ ১৮:৩৯
প্রিন্ট করুন printer

নবীনগরে ১৬ কেজি গাঁজার চালানসহ মাদক কারবারি গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

নবীনগরে ১৬ কেজি গাঁজার চালানসহ মাদক কারবারি গ্রেফতার
Google News

তরুণ-তরুণীদেরকে দিয়ে ভারতের সীমান্ত থেকে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর এলাকায় দীর্ঘদিন ধারে মাদকপাচার হয়ে আসছিল একটি চক্র। গোপন সংবাদের ভিত্তিতে নবীনগর থানা পুলিশ ১৬ কেজির গাঁজার চালানসহ তাদের গ্রেফতার করেছে। শুক্রবার সকালে নবীনগর উপজেলার লাউরফতেহপুর ইউনিয়নের আহাম্মদপুর গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। 

এসব মাদক কারবারীদের আটকের পর দেখতে আহাম্মদপুর গ্রামে কয়েকশ নারী-পুরুষের ভিড় জমে। তাদের বিরুদ্ধে নবীনগর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। 

গ্রেফতারকৃতরা হলো কসবা উপজেলা ধজনগর গ্রামের আবু সালামের ছেলে মোঃ সানাউল মিয়া (২৬), চৌবেপুর গ্রামের মোঃ শামসু মিয়া ছেলে মোঃ সালমান মিয়া (২১), চৌবেপুর গ্রামের শরিফ মিয়ার স্ত্রী শান্তা আক্তার (২৪) ও শাওন মিয়ার স্ত্রী সাথী বেগম (২০)। শান্তা আক্তার ও সাথী আক্তার চৌবেপুর গ্রামের আলমগীর মিয়া। এই চক্রটি গত কয়েক বছর ধরে মদ, গাঁজা, ফেন্সিডিল ও ইয়াবা পাচার করে আসছিল দেশের বিভিন্ন উপজেলায়। 

নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুর রশিদ বলেন, গ্রেফতারকৃত ৪ জনের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। শুক্রবার বিকেলের মধ্যেই ব্রাহ্মণবাড়িয়া আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর