শিরোনাম
প্রকাশ : ১২ জুন, ২০২১ ১৬:২৮
প্রিন্ট করুন printer

শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ মানবিক রাজনৈতিক দল: মির্জা আজম

জামালপুর প্রতিনিধি

শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ মানবিক রাজনৈতিক দল: মির্জা আজম
Google News

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার প্রধান হিসেবে দেশের মানুষের খাদ্য ও বাসস্থান নিশ্চিত করে যাচ্ছেন। করোনা সংকটকালীন সময়ে কর্মহারা নিম্ন আয়ের মানুষদের একদিকে যেমন খাদ্য ও অর্থ সহায়তা করে করছেন, অপরদিকে মুজিববর্ষ উপলক্ষে দেশের প্রতিটি জেলায় ভূমিহীনদের পাকা বাড়ি তৈরি করে সেখানে মাথা গোজার ঠাঁই করে দিচ্ছেন। 

আজ শনিবার জামালপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানুর উদ্যোগে রাত্রীকালীন রিকশাচালক, নৈশ্য প্রহরী ও হতদরিদ্রদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও বৃক্ষরোপণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা আজম বলেন, দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের অসহায় মানুষের পাশে দাঁড়াতেও উদ্বুদ্ধ করে করছেন আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা। যে কারণে জেলা থেকে শুরু করে প্রতিটি ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগের নেতাকর্মীরা নিজ উদ্যোগে খাদ্য ও অর্থ সহায়তা নিয়ে এলাকার অসহায়-দরিদ্র মানুষের পাশে দাঁড়াচ্ছে। এখন আওয়ামী লীগ শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষের কাছে উন্নয়ন আর মানবিক রাজনৈতিক দলে পরিণত হয়েছে।  

জামালপুর পৌরসভার মেয়র ছানুয়ার হোসেন ছানুর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জিএস মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ.ব.ম জাফর ইকবার জাফু, সালেহ শফিকসহ পৌর কাউন্সিলরা। 

পৌরসভার ৪৫০ জন রাত্রীকালীন রিকশাচালক, নৈশ্য প্রহরী ও অসহায় হতদরিদ্রদের মাঝে এই ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। পরে অতিথিরা পৌরসভা প্রাঙ্গণে গাছের চারারোপণ করেন। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর