শিরোনাম
প্রকাশ : ১৬ জুন, ২০২১ ২০:১৯
প্রিন্ট করুন printer

হবিগঞ্জে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু
প্রতীকী ছবি
Google News

হবিগঞ্জের বানিয়াচংয়ে দুই শিশু ও মাধবপুরে এক শিশু পানিতে ডুবে মারা গেছে। বুধবার বিকেলে ও দুপুরে এই ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেলে হবিগঞ্জের বানিয়াচং উপজেলার দেশমুখ্য পাড়ায় পুকুরের পানিতে ডুবে তাসপিয়া (৯) ও তার চাচাত বোন নুসরাত (৮) মারা যায়। তাসপিয়া ওই দেশমূখ্যপাড়ার নুর মিয়ার মেয়ে এবং নুসরাত নুরফল মিয়ার মেয়ে। তারা বুধবার বিকেলে বাড়ীর আঙ্গিনায় খেলাধুলা করার সময় সকলের অগোচরে পানিতে পড়ে মারা যায়। পরে বাড়ীর লোকজন পুকুরে ভাসমান অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। বানিয়াচং থানার ওসি এমরান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এদিকে হবিগঞ্জের  মাধবপুরে পানিতে ডুবে লামিয়া বেগম (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার দুপুর ১টার সময় উপজেলার ধর্মঘর ইউনিয়নের সোয়াবই গ্রামে এই ঘটনা ঘটে। শিশু লামিয়া বেগম ওই গ্রামের দুলাল মিয়া মেয়ে।
মৃতের পরিবার সূত্রে জানা যায়, বুধবার দুপুরে অন্য শিশুদের সাথে লামিয়া খেলতে বের হয়। কিছুক্ষণ পর তাকে দেখতে  না  পেয়ে সবাই খুঁজতে বের হয় এবং অনেক খোঁজাখুজির পর বাড়ির পুকুরে তার লাশ ভাসতে দেখেন। পরে তাকে পানি থেকে উদ্ধার করে স্থানীয় কমিউনিটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লামিয়োকে মৃত ঘোষণা করেন। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন ধর্মঘর ইউপি চেয়ারম্যান শামছুল ইসলাম কামাল।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর