শিরোনাম
২০ জুন, ২০২১ ১৭:২৯

কাল বরগুনার ২৯টি ইউনিয়ন পরিষদের নির্বাচন

বরগুনা প্রতিনিধি

কাল বরগুনার ২৯টি ইউনিয়ন পরিষদের নির্বাচন

বরগুনা জেলার পাঁচটি উপজেলার ২৯টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে ২১ জুন। নির্বাচনে সদর উপজেলা, বামনা ও বেতাগী উপজেলার ৮৮টি ভোটকেন্দ্র ‘গুরুত্বপূর্ণ’ হিসেবে বিবেচনা করেছে প্রশাসন। আমতলী ও পাথরঘাটা উপজেলার সব কেন্দ্রই ‘গুরুত্বপূর্ণ’ বলা হচ্ছে। 

যদিও স্থানীয় লোকজন এসব কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসেবে উল্লেখ করে সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা প্রকাশ করছেন। তবে নির্বাচন আয়োজনের দায়িত্বে থাকা কর্মকর্তারা বলছেন, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আয়োজনে সব রকম প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। 
 
সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তাদের কার্যালয় সূত্রে জানা গেছে, বামনা উপজেলার চারটি ইউনিয়নের সাতটি কেন্দ্র অধিক গুরুত্বপূর্ণ হিসেবে বিবেচনা করা হচ্ছে। আমতলী উপজেলার ছয়টি ইউনিয়নের সব কটি (৫৪টি) কেন্দ্র এবং পাথরঘাটা উপজেলার তিনটি ইউনিয়নের সব কটি (২৭টি) কেন্দ্র অধিক গুরুত্বপূর্ণ।
 
বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান (বরগুনা সদর ও বেতাগী সার্কেল) বলেন, ঝুঁকিপূর্ণ এলাকাগুলোতে পর্যাপ্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন থাকবে। পাশাপাশি ভ্রাম্যমাণ আদালত, স্ট্রাইকিং ফোর্স নিয়োজিত থাকবে। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে, তার জন্য পুলিশ প্রশাসন সতর্ক রয়েছে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

সর্বশেষ খবর