শিরোনাম
প্রকাশ : ২০ জুন, ২০২১ ২০:৫৯
প্রিন্ট করুন printer

শেখ হাসিনা দরিদ্রদের ঘর দিয়ে ইতিহাস সৃষ্টি করলেন : এমপি জ্যাকব

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

শেখ হাসিনা দরিদ্রদের ঘর দিয়ে ইতিহাস সৃষ্টি করলেন : এমপি জ্যাকব
এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ভূমিহীনদের মাঝে ঘর ও জমির দলিল হস্তান্তর করেন।
Google News

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-৪ আসনের এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, দরিদ্র ও অসহায় গৃহহীন পরিবারকে বিনামূল্যে ঘর দিয়ে ইতিহাস সৃষ্টি করলেন শেখ হাসিনা। তার এই কর্ম পৃথিবীর ইতিহাসে মানবতা ও অধিকার প্রতিষ্ঠায় এক অনন্য দৃষ্টান্ত হয়ে থাকবে।

রবিবার ভোলার চরফ্যাশন উপজেলা পরিষদ হলরুমে গৃহহীনদের মাঝে বিনামূল্যে গৃহ ও জমির দলিল হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রবিবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে দ্বিতীয় পর্যায়ে ৫৩ হাজার ৩৪০ গৃহহীনদের গৃহ ও জমি হস্তান্তর কর্মসূচির উদ্বোধন করেন। পরে চরফ্যাশনের বিভিন্ন এলাকায় নির্মিত তালিকাভুক্ত সুবিধাভোগীদের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর করেন এমপি জ্যাকব।

জ্যাকব বলেন, মুজিববর্ষে গৃহহীন পরিবারকে বাড়ি করে দিয়ে আত্মমর্যাদা ও নতুন স্বপ্ন দেখিয়েছেন শেখ হাসিনা। বর্তমান সরকারের লক্ষ্য ও উদ্দেশ্য ভূমিহীন, গৃহহীন ও ছিন্নমূল অসহায় জনগোষ্ঠীর পুনর্বাসন ও বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে জীবিকা নির্বাহে উপার্জনমুখী করে তোলা। আওয়ামী লীগ সরকারের ক্ষমতামলে একটি মানুষও গৃহহীন থাকবে না।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর