শিরোনাম
প্রকাশ : ২৪ জুন, ২০২১ ১৩:০২
প্রিন্ট করুন printer

রংপুরে হত্যা মামলার ৫ আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

রংপুরে হত্যা মামলার ৫ আসামি গ্রেফতার
Google News

রংপুরে হত্যা মামলার ৫ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। বদরগঞ্জের রাধানগর এলাকায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মমিনুল শাহ (২৫) নামে এক যুবককে হত্যার অভিযোগে তাদের গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার র‌্যাবের সহকারি পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেঃ মাহমুদ বশির আহমেদ এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। 

র‌্যাব জানায়, গত ১২ মে রাতে রংপুরের  বদরগঞ্জ উপজেলায়  মমিনুল শাহ নামে এক যুবককে হত্যা করা হয়। উক্ত ঘটনায়  নিহতের ভাই বাদী হয়ে রংপুর জেলার বদরগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। এর প্রেক্ষিতে র‌্যাব-১৩ উক্ত মামলাটির ছায়া তদন্ত শুরু করেন এবং জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করেন।  
এরই ধারাবাহিকতায় বুধবার দুপুরে রংপুর মহানগরীর কোতয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ রফিকুল ইসলাম (৫০), মেরাজুল ইসলাম (২২), মোঃ সিরাজুল ইসলাম (৪৩),মাহমুদুল হাসান (২৮), মোছাঃ মোর্শেদা বেগম (৫২)কে গ্রেফতার করা হয়। তারা সকলেই রংপুরের বাসিন্দা। 

র‌্যাব জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃতরা হত্যা মামলার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য  বদরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর