শিরোনাম
প্রকাশ : ২৭ জুন, ২০২১ ১৬:৫৪
প্রিন্ট করুন printer

বালিয়াকান্দিতে পুলিশের উপর হামলার ঘটনায় মামলা দায়ের

রাজবাড়ী প্রতিনিধি

বালিয়াকান্দিতে পুলিশের উপর হামলার ঘটনায় মামলা দায়ের
Google News

রাজবাড়ীর কালুখালী থানা পুলিশের উপ-পরিদর্শক মো. আশিকুজ্জামানকে ছুরিকাঘাতে গুরুতর জখম করার ঘটনায় ৬ জনের নাম উল্লেখ করে বালিয়াকান্দি থানার মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনার আরও ৫/৬ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

শনিবার রাতে কালুখালী থানার কনস্টেবল রাকিবুল ইসলাম বাদী হয়ে বালিয়াকান্দি থানায় মামলাটি দায়ের করেন। এঘটনায় পুলিশ অভিযান চালিয়ে এজাহারভুক্ত সবুজ মোল্লা ও রিপন মোল্লাকে গ্রেফতার করেছে।

মামলার বিবরণে জানা যায়, কালুখালী থানা পুলিশের উপ-পরিদর্শক মো. আশিকুজ্জামান ও রাকিবুল কালুখালী থানা এলাকায় ওয়ারেন্ট তামিল ও মাদকদ্রব্য উদ্ধার পরিচালনায় যায়। সোর্সের তথ্যমতে পুলিশ ওয়ারেন্টভুক্ত আসামি বাবুল মোল্লা মনে করে সবুজ মোল্লাকে গ্রেফতার করে তার দেহ তল্লাশি করলে একটি ধারালো অস্ত্র পায়। সবুজ মোল্লাকে অস্ত্রসহ মোটরসাইকেলে তোলার জন্য বললে তার চাচা ঘটনাস্থলে এসে চিৎকার করে লোকজন জোগাড় করে পুলিশের ওপর হামলা করে। এ সময় সবুজ পুলিশ সদস্য রাকিবুলের কাছ থেকে ধারালো অস্ত্র নিয়ে পুলিশের এস আই আশিকুজ্জামানকে কুপিয়ে মারাত্মক জখম করে। পরে কালুখালী থানা ও বালিয়াকান্দি থানার পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহত পুলিশ সদস্যকে উদ্ধার করে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থা অবনতি হলে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তারিকুজ্জামান বলেন, পুলিশের উপর হামলার ঘটনার এজাহারভুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতাদের চেষ্টা অব্যাহত রয়েছে। দ্রুত সময়ের মধ্যে তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর