শিরোনাম
প্রকাশ : ৪ জুলাই, ২০২১ ১৮:৫২
প্রিন্ট করুন printer

লকডাউনের চতুর্থ দিনে রংপুরে ১০৬ মামলা

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

লকডাউনের চতুর্থ দিনে রংপুরে ১০৬ মামলা
Google News

কঠোর লকডাউনের চতুর্থ দিনে প্রশাসন তৎপর রয়েছে। রংপুর মেট্রোপলিটন এলাকায় বিধিনিষেধ বাস্তবায়নে মেট্রোপলিটন পুলিশের ৬ থানা, ট্রাফিক বিভাগ ও ডিবি'র ২২টি টহল টীম এবং বিধি-বহির্ভূতভাবে বিভিন্ন যানবাহনের চলাচল নিয়ন্ত্রণের লক্ষ্যে শহরের সড়কের  ২০ টি চেকপোস্ট বসিয়ে কাজ করছেন। 

করোনা সংক্রমণ প্রতিরোধে মহানগর এলাকায় যানবাহনের অযাচিত ও অপ্রয়োজনীয় চলাচল নিয়ন্ত্রণে রংপুর মেট্রোপলিটন পুলিশের ৬ থানা ও ট্রাফিক বিভাগ কর্তৃক বিধি-বহির্ভূতভাবে চলাচলরত বিভিন্ন যানবাহনের বিরুদ্ধে সড়ক পরিবহন আইনে মোট ১০৬ টি মামলা দায়ের করা হয়েছে। আটক করা হয়েছে ১১টি যানবাহন, মোট জরিমানা করা হয়েছে ৩লাখ ৫ হাজার ৫০০ টাকা। 

এছাড়াও রংপুর মেট্রোপলিটন পুলিশের ৬ থানা, ট্রাফিক ও ডিবি কর্তৃকসহ জেলা প্রশাসন, সেনাবাহিনীর টহল দল, র‌্যাবের টহল দল এবং বিজিবি টহল দল যৌথভাবে রংপুর মেট্রোপলিটন এলাকায় লকডাউনের বিধি নিষেধ বাস্তবায়নে মোট ২৫ টি মোবাইল কোর্ট পরিচালনা করে। এতে মোট ৪,৭৫০ টাকা টাকা জরিমানা করা হয়। লকডাউনের বিধি নিষেধ বাস্তবায়নে রংপুর মেট্রোপলিটন এলাকায় সেনাবাহিনীর টহল দল ৬ টি, র‌্যাবের টহল দল ১টি এবং বিজিবি টহল দল ১ টি, আনসার বাহিনীর ১ টি। 

করোনা সংক্রমণ প্রতিরোধে সরকার কর্তৃক ঘোষিত সর্বাত্মক লকডাউন নিশ্চিতকল্পে রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশ রোববার রংপুর শহরের সকল গুরুত্বপূর্ণ রাস্তায় টহল, অভিযান পরিচালনা, জরুরী প্রয়োজনে বের হওয়া লোকজনদের মাস্ক ব্যবহার নিশ্চিতকরণ, মাস্ক বিতরণ ও জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধিতে প্রচারণামূলক কার্যক্রম পরিচালনা করে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর