শিরোনাম
প্রকাশ : ১৪ জুলাই, ২০২১ ১৮:৫০
প্রিন্ট করুন printer

নরসিংদীতে ৫ হাজার হতদরিদ্র মানুষের মাঝে যুবলীগের খাবার বিতরণ

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে ৫ হাজার হতদরিদ্র মানুষের মাঝে যুবলীগের খাবার বিতরণ
Google News

নরসিংদীর শিবপুরে ৫ হাজার মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। শিবপুর উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যেগে এ খাবার বিতরণ করা হয়। জেলার শিবপুর উপজেলার ইটাখোলা চত্বরে আজ এই কর্মসূচির উদ্ধোধন করা হয়। শিবপুরের কলেজ গেইট গোল চত্তর, শিবপুর বাসষ্ট্যান্ড,শিবপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়, চৈতন্যার বানিয়াদী যুবলীগের কর্মীরা বিভক্ত হয়ে হত দরিদ্র মানুষের মাঝে রান্না করা খাবার পৌঁছে দেয়া হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী। খাবার বিতরণ কর্মসূচির উদ্ধোধন করেন নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ। 

বাংলাদেশ আওয়ামী যুবলীগ শিবপুর উপজেলা সভাপতি তাইজুল ইসলাম মোল্লার সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন শিবপুর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শেখ কামাল, জেলা আওয়ামী যুবলীগের সহসভাপতি শামসুল ইসলাম মোল্লা, সহসভাপতি জুনায়েদুল হক ভ‚ইয়া জুনু, যুবলীগ নেতা ফখরুল ইসলাম মিতু, গোস্বামী এলটন, জেলা আওয়ামী যুবলীগের উপ-প্রচার সম্পাদক খোকন সরকার প্রমুখ। 

জেলা যুবলীগ সভাপতি বিজয় গোস্বামী বলেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল ভাইয়ের নির্দেশে করোনার এই মহাসংকটে অসহায় ও দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ কর্মসূচি হাতে নিয়েছি। যতদিন করোনাভাইরাসের সংক্রমন রোধে লকডাউন থাকবে, ততদিন নরসিংদী জেলা যুবলীগ মানুষের পাশে থেকে সেবা করে যাবে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর