শিরোনাম
প্রকাশ : ২২ জুলাই, ২০২১ ১৫:৪৫
প্রিন্ট করুন printer

জীবন সরকারের নয়, নিজেকেই সচেতন হতে হবে: হুইপ স্বপন

অনলাইন ডেস্ক

জীবন সরকারের নয়, নিজেকেই সচেতন হতে হবে: হুইপ স্বপন
Google News

জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, বর্তমান সরকার করোনার মহামারি থেকে জাতিকে রক্ষা করার জন্য আন্তরিকভাবে কাজ করছে। দেশবাসীর কাছে বলতে চাই, জীবনটা আপনার সরকারের নয়, সরকার সর্বোচ্চ দায়িত্ব পালন করবে আর আমরা অবহেলা করে পরিস্থিতি অবনতি করবো এটি যেনো না হয়। সংক্রমণ রোধে সবাইকে মাস্ক ও স্বাস্থ্যবিধি মেনে চলতে উদ্বুব্ধ করব।

বৃহস্পতিবার দুপুরে নতুন ১৫০ শয্যা জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের ভবন পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন আওয়ামী লীগের এই সাংগঠনিক সম্পাদক।

লকডাউনের বিষয়ে হুইপ স্বপন বলেন, কাঁচাবাজারে সামাজিক দূরত্ব বজায় রাখা ও মাস্ক ব্যবহার নিশ্চিত করতে জনসাধারণকে উদ্বুদ্ধকরণ ও প্রয়োজনে আইনানুগ ব্যবস্থা গ্রহণসহ করোনা মোকাবিলায় স্থানীয় প্রশাসন নানা উদ্যোগ নিয়ে তা বাস্তবায়ন করছে।

হাসপাতাল পরিদর্শনকালে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ও আরিফুর রহমান রকেট, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান, আধুনিক জেলা হাসপাতালের  তত্বাবধায়ক ডা. সরদার রাশেদ মোবারক প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর