শিরোনাম
প্রকাশ : ২৩ জুলাই, ২০২১ ০৩:০৯
প্রিন্ট করুন printer

চকরিয়ায় বাসের ধাক্কায় জিপ গাড়ি খাদে, নিহত ২

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

চকরিয়ায় বাসের ধাক্কায় জিপ গাড়ি খাদে, নিহত ২
Google News

কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী বাসের ধাক্কাায় জিপ গাড়ি খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হন ৫ জন। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ফাঁশিয়াখালী ঝনঝনি ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নিহত দুইজন হলেন, চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের কালুশাহ দরগাহ পাড়া গ্রামের আবু ছৈয়দের স্ত্রী সুফিয়া বেগম (৩২) ও বান্দরবানের আলীকদমের সিরাজ কারবারী পাড়ার তালেব আলীর ছেলে আলী হোসেন (১৩)। 

আহত ব্যক্তিরা হলেন- চট্টগ্রাম জেলার বাসিন্দা মো. মুবিন (৪০), নাঈম (১৪), কবির আহমদ (২৮), মো. ফারুক (১৮) ও নিহত সুফিয়া বেগমের কন্যা আদিফা মনি (৩)। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, দুপুর দেড়টার দিকে মহাসড়কের ঝনঝনি ব্রিজ এলাকায় কক্সবাজারগামী একটি বাস আলীকদমগামী একটি জিপ গাড়িকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এসময় জিপ গাড়িটি সড়কের পাশ্ববর্তী খাদে পড়ে গিয়ে দুই যাত্রী নিহত হয়েছেন। দুর্ঘটনার সময় পাশ দিয়ে যাওয়া একটি ব্যাটারিচালিত ইজিবাইকেও ধাক্কা লাগে এবং ইজিবাইকটি সড়কের পাশে খাদে পড়ে যায়। তবে ইজিবাইকের কোন যাত্রী আহত হয়নি। 

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই টিপু রায় বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। গাড়ি দু'টি জব্দ করেছে পুলিশ।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর