২৫ জুলাই, ২০২১ ০২:২২

অন্তঃসত্ত্বা গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

কুমিল্লা প্রতিনিধি:

অন্তঃসত্ত্বা গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

কুমিল্লায় প্রেমের বিয়ের চার বছরের মাথায় পিংকি আক্তার (২২) নামে ৮ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। নগরীর টিক্কাচর এলাকায় ওই ঘটনা ঘটে। স্থানীয়রা অভিযুক্ত স্বামী বিল্লাল হোসেনকে (৩৭) পুলিশে সোপর্দ করেছে। শনিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। বিল্লাল একই এলাকার বারেক মিয়ার ছেলে। পিংকি আক্তার প্রতিবেশী সাহিদ মিয়ার মেয়ে। 

নিহতের পরিবার জানায়, প্রায় ৪ বছর আগে প্রেম করে করে ড্রামট্রাক চালক বিল্লাল হোসেনের সাথে পিংকি আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে প্রায়ই সে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন করতো। এরই মধ্যে যৌতুক হিসেবে কয়েক দফায় তাকে টাকা দেয়া হয়। এরই মধ্যে সে একাধিকবার তার স্ত্রী ও শাশুড়িকে কুপিয়ে আহত করে। এদিকে শুক্রবার রাত ১০টার দিকে আবারো যৌতুকের জন্য বিল্লাল হোসেন তার স্ত্রীকে মারধর করে। এতে সে গুরুতর অসুস্থ হয়ে পড়লে পিংকির মা মেয়েকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, নিহতের মা রেহেনা বেগম বিল্লাল হোসেনকে আসামি করে মামলা দায়ের করেছেন। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর