সোমবার, ২৬ জুলাই, ২০২১ ০০:০০ টা

ভাঙ্গায় ট্রাকের ব্যাটারি চোর সন্দেহে গ্রেফতার ৫

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

ভাঙ্গায় ট্রাকের ব্যাটারি চোর সন্দেহে গ্রেফতার ৫

ভাঙ্গায় ট্রাকের ব্যাটারি চোর সন্দেহে পাঁচজনকে গ্রেফতারকরা হয়েছে। সোমবার তাদের প্রত্যেকের পাঁচ দিন করে রিমান্ডের আবেদন জানিয়ে জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। যে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে তাদের মধ্যে তিনজনকে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে। বাকি দুইজনকে পুলিশ ওই ব্যাক্তিদের স্বীকারোক্তি অনুযায়ী গ্রেফতার করেছে।

এলাকাবাসী যে তিনজনকে আটক করে তারা হলেন ভাঙ্গা পৌরসভার আতাদী মহল্লার রিয়াজুল ইসলাম (২২) এবং ছিলাধরচর মহল্লার সুমন বিশ্বাস (৩১) ও রবিউল শেখ (২৯)। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ উপজেলার ঘারুয়া ইউনিয়নের চৌঘাটা গ্রামের জাফর শেখ (৪৮) ও ভাঙ্গা পৌরসভার পূর্ব সদরদী মহল্লার শাহ আলম মাতুব্বর (৪৫)।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত রবিবার ছিলাধরচর মহল্লার বাসিন্দা ট্রাক মালিক জহিরুল ইসলামের (৩৯) ট্রাকের ব্যাটারি চুরি হয়। জহিরুল ইসলাম এলাকাবাসীদের সহায়তায় প্রথমোক্ত তিনজনকে আটক করে। তারা ব্যাটারি চুরির কথা স্বীকার করে। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) রবীন খান বলেন, পরে ওই তিন জনের স্বীকারোক্তি অনুযায়ী সোমবার সকালে বাকি দুইজনকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে ওই ট্রাক মালিক বাদী হয়ে পাঁচ জনকে আসামি করে একটি মামলাদায়ের করেছেন। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর