২৬ আগস্ট, ২০২১ ১৫:৫৪

গাংনীতে ছিনতাইকারীর গুলিতে ব্যাংক কর্মকর্তা নিহত

মেহেরপুর প্রতিনিধি

গাংনীতে ছিনতাইকারীর গুলিতে ব্যাংক কর্মকর্তা নিহত

নিহত ব্যক্তি খাদেমুল ইসলাম।

মেহেরপুরের গাংনীতে ছিনতাইকারীর গুলিতে সিটি ব্যাংকের এক কর্মকর্তা নিহত হয়েছেন। এসময় তার সাথে থাকা টাকা নিয়ে গেছে ছিনতাইকারীরা। বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার গাঁড়াডোব-আমঝুপি সড়কের খোকসা গ্রাম সংলগ্ন একটি আম বাগানের কাছে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম খাদেমুল ইসলাম (৩৫)। তিনি মেহেরপুর মুজিবনগর উপজেলার মহাজনপুর ইউনিয়নের যতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে এবং একই ইউনিয়নের কোমরপুর সিটি ব্যাংকের ম্যানেজার।

গাংনী থানার ওসি (তদন্ত) সাজেদুল ইসলাম জানান, খাদেমুল কোমরপুর সিটি ব্যাংক থেকে ৪৬ লাখ টাকা নিয়ে মোটরসাইকেলযোগে গাংনী শহরের দিকে যাচ্ছিলেন। পথে একটি মোটরসাইকেল থেকে নেমে তিনজন ছিনতাইকারী তার গতিরোধ করে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় খাদেমুল বাধা দেওয়ার চেষ্টা করলে ছিনতাইকারীরা তার পিঠে গুলি করে। একপর্যায়ে ওই সড়ক দিয়ে আসা পথচারীরা ছিনতাইকারীদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়।

তিনি আরও জানান, পরে স্থানীয়দের সহায়তায় পুলিশের একটি দল খাদেমুলকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। এসময় তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার সময় মিরপুর এলাকায় পৌঁছালে তার মৃত্যু হয়।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে পুলিশের একাধিক দল মাঠে কাজ করছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর