৯ সেপ্টেম্বর, ২০২১ ২০:৪৩

শ্রীপুরে কন্টেইনারবাহী ট্রেইলর চাপায় নিহত ১, আহত ৫

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুরে কন্টেইনারবাহী ট্রেইলর চাপায় নিহত ১, আহত ৫

গাজীপুরের শ্রীপুরে কন্টেইনারবাহী ট্রেইলর চাপায় যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গড়গড়িয়া মাস্টার বাড়ির নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে পাঁচজন।  

নিহত ফারুক হোসেন (৩৬) ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ডুমনীকুড়া গ্রামের জমসের আলীর ছেলে। সে শ্রীপুর পৌরসভার মাধখলা এলাকার স্থানীয় ইব্রাহিমের বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালাত। আহতরা হলেন নিহত ফারুক হোসেনের শাশুড়ি রমিজা খাতুন(৪৫), তার শ্যালকের শিশুপুত্র মেহেদী (২), স্থানীয় অটোরিকশা চালক বিল্লাল হোসেন (৪২), মোঃ ইসমাইল (২৮) ও রেহেনা আক্তার (২৮)। আহতদের মধ্যে রমিজা ও মেহেদীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামাল হোসেন জানান, মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা অপেক্ষমান যাত্রী ও পথচারীদের উপর নিয়ন্ত্রণ হারিয়ে ময়মনসিংহগামী একটি কন্টেইনারবাহী ট্রেইলর উঠে পড়লে ঘটনাস্থলেই একজন মারা যান। এসময় অন্যান্যরা গাড়ির নিচে চাপা পড়ে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে অন্যান্যদের উদ্ধার করে চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। এ ঘটনায় কন্টেইনারবাহী ট্রেইলরটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। 

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক নাজমুল আহসান বলেন, ঘটনাস্থলেই ফারুক হোসেন নিহত হয়। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা ও ২ জনের অবস্থা গুরুতর থাকায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর