১৫ সেপ্টেম্বর, ২০২১ ২১:৪১

নোয়াখালীর দুই উপজেলায় নির্বাচনী হাওয়া জমজমাট

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর দুই উপজেলায় নির্বাচনী হাওয়া জমজমাট

নোয়াখালীর দুই উপজেলায় নির্বাচনী হাওয়া জমজমাট।

নোয়াখালীর উপকূলীয় সুবর্ণচর উপজেলার ৬টি ইউনিয়ন ও দ্বীপ উপজেলা হাতিয়ার ৭টি ইউনিয়নে আগামী ২০ সেপ্টেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। এদিকে নির্বাচনী হাওয়া জমজমাট হয়ে উঠেছে। শেষ মুহূর্তে প্রতিদিন ভোর থেকে গভীর রাত পর্যন্ত প্রার্থীদের চলছে উঠান বৈঠক, গণসংযোগ ও পথসভা।

তবে ঝুঁকিপূর্ণ কেন্দ্র ও সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কিত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা (নৌকার বিদ্রোহী)। সুবর্ণচর উপজেলার চর আমানউল্যা ইউনিয়নের (আনারস মার্কার) স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল হক জানান, তার ইউনিয়নের ৪/৫টি কেন্দ্র অত্যন্ত ঝুঁকিপূর্ণ। এই নিয়ে শঙ্কিত প্রার্থী ও ভোটাররা। তিনি সুষ্ঠু নির্বাচন করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

একই অবস্থা চর বাটা, চর ক্লার্ক ও মোহাম্মদপুর ইউনিয়নে। অপরদিকে হাতিয়ার সোনাদিয়া, চর কিং ও নিঝুম দ্বীপে ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থীরা ঝুঁকিপূর্ণ কেন্দ্র ও সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কিত। তারা পুলিশের পাশাপাশি র‌্যাব ও ব্যাপক আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েনের দাবি জানান।

এ ব্যাপারে জানতে চাইলে জেলা নির্বাচন কর্মকর্তা রবিউল হোসেন জানান, দুইটি উপজেলায় ১৩টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর