১৭ সেপ্টেম্বর, ২০২১ ২১:১১

তারাকান্দায় ৩ মাদক ব্যবসায়ী ও ৮ জুয়াড়ি আটক

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

তারাকান্দায় ৩ মাদক ব্যবসায়ী ও ৮ জুয়াড়ি আটক

ময়মনসিংহের তারাকান্দায় ৩ মাদক ব্যবসায়ী ও ৮ জুয়াড়িকে আটক করা হয়েছে। পৃথক অভিযান চালিয়ে তারাকান্দা থানা পুলিশ তাদের আটক করে। 

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে তারাকান্দা থানার এসআই মৃত্যুঞ্জয় পন্ডিত মিঠুনের নেতৃত্বে এএসআই রুবেল মিয়া, এএসআই আল নোমান ও এএসআই তানভীর আহমেদ সঙ্গীয় ফোর্সসহ মাদক ও জুয়া বিরোধী পৃথক অভিযান পরিচালনা করা হয়।  উপজেলার কাকনী ইউনিয়নের গোয়াতলা গ্রামে অভিযান চালিয়ে কুরকুচিকান্দা গ্রামের  শহিদুল ইসলাম (৩২), গোয়াতলা গ্রামের হারুন অর রশীদ (৫২) ও পাগুলী চৌকিপাড়া গ্রামের সাইফুল ইসলামকে (২৮) ১০ পিস ইয়াবা ও ২শ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।

এছাড়া  তারাকান্দা ইউনিয়নের পিঠাসুতা গ্রামে অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৮ জন জুয়াড়িকে আটক করে পুলিশ। আটক জুয়াড়িরা হলো গোহালকান্দি গ্রামের আব্দুল হালিম (২৬),  পিঠাসুতা গ্রামের রবিউল (২৬), খোকন মিয়া (৫৫), মঞ্জুরুল (৪০), আফাজ উদ্দিন (৪৭), রামচন্দ্রপুর গ্রামের নূর মোহাম্মদ (৪০), কামারিয়া ইউনিয়নের পলাশকান্দা গ্রামের ইদ্রিছ আলী (৩৫) ও আজিম উদ্দিন (২৫)। পুলিশ সূত্রে জানা যায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটককৃত মাদক ব্যবসায়ী শহিদুল ইসলামের নামে ৮টি ও হারুন অর রশিদের নামে ৩টি মামলা রয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করে তারাকান্দা থানার ওসি আবুল খায়ের সোহেল বলেন, আটককৃত আসামিদের আজ ময়মনসিংহ আদালতে সোপর্দ করা হয়েছে। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর