২৮ সেপ্টেম্বর, ২০২১ ২২:৩১

দৌলতদিয়ায় যুবকের পেটে মিললো ৮শ' পিস ইয়াবা!

রাজবাড়ী প্রতিনিধি

দৌলতদিয়ায় যুবকের পেটে মিললো ৮শ' পিস ইয়াবা!

রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাট থেকে দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দ পুশিল (ডিবি)। আটককৃতরা হলেন জেলার কালুখালী উপজেলার সোনপুর গ্রামের হারুন মন্ডলের ছেলে পলাশ মন্ডল ও খালেক শেখের ছেলে আলহাজ্ব শেখ। এসময় বিশেষ কায়দায় পলাশ মন্ডলের পেট থেকে ৮০০ পিস ও আলহাজ্ব শেখের কাছ থেকে ৪৫০ পিস ইয়াবা উদ্ধার করে গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার সকালে জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাট থেকে তাদের আটক করা হয় বলে জানান গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) প্রাণবন্ধু বিশ্বাস।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতি ডিবি জানতে পারে কক্সবাজার থেকে দুইজন ইয়াবা ব্যবসায়ী ঢাকায় ইয়াবা পাচারের জন্য দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুট ব্যবহার করার প্রস্ততি নিয়েছিলো। সেই সংবাদের ভিত্তিতে দৌলতদিয়া ফেরিঘাট থেকে তাদের আটক করা হয়। আটকের এক পর্যায়ে পলাশ তার পেটের মধ্যে ইয়াবা বহন করছে বলে স্বীকার করে। পরে স্থানীয় একটি ক্লিনিকে এক্সে করে পেটের মধ্যে থাকা ইয়াব ট্যাবলেটের সত্যতা পাওয়া যায়। আটককৃত আলহাজের দেহে পাওয়া যায় ৪৫০ পিস ইয়াবা। আটককৃতদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানোর প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলে জানান ডিবির এই কর্মকর্তা।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর