৬ অক্টোবর, ২০২১ ১৮:০২

বান্দরবানে সড়ক দুর্ঘটনায় চিকিৎসাধীন বাসচালকের মৃত্যু

বান্দরবান প্রতিনিধি

বান্দরবানে সড়ক দুর্ঘটনায় চিকিৎসাধীন বাসচালকের মৃত্যু

দুর্ঘটনাকবলিত যানবাহন।

বান্দরবানের লামা উপজেলায় সড়ক দুর্ঘটনায় বাসচালক আনোয়ার হোসেন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনায় আহত আরও ১২ জন হাসপাতালে চিকিৎসাধীন।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে চিরিঙ্গা-লামা-আলীকদম সড়কের মিরিঞ্জা এলাকার মাদানী নগর পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। জানা যায়, লামা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসের সাথে বিপরীত দিক থেকে আসা কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

লামা থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আলমগীর জানান, ঘটনার পরপরই কাভার্ড ভ্যানের চালক ও সহকারী পালিয়ে যায়। এ অবস্থায় লামা ও আলীকদম উপজেলার সাথে সড়ক যোগাযোগ সম্পূর্ণ অচল হয়ে পড়ে। প্রায় ৩ ঘণ্টা পর ফায়ার স্টেশন ও স্থানীয়দের সহায়তায় সড়ক থেকে গাড়ি ২টিকে সরিয়ে নিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়।

লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. রায়হান জান্নাত বিলকিস সুলতানা জানান, সড়ক দুর্ঘটনায় আহত ১৯ জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে গুরুতর আহত ১০ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর এবং তিনজনকে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তিনি জানান, স্থানান্তর করা আহতদের মধ্যে বাসের চালক আনোয়ার হোসেন এবং রফিক নামের এক ব্যক্তির অবস্থা সংকটাপন্ন।

এদিকে, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, বুধবার দুপুর আড়াইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় বাসের আহত চালক আনোয়ার হোসেন মারা যান। এ বিষয়ে লামা থানায় একটি মামলা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর