২৬ অক্টোবর, ২০২১ ২০:৫০

সিরাজগঞ্জে প্রতিদ্বন্দ্বিতা ছাড়াই চেয়ারম্যান হচ্ছেন ৬ প্রার্থী

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে প্রতিদ্বন্দ্বিতা ছাড়াই চেয়ারম্যান হচ্ছেন ৬ প্রার্থী

দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জ জেলার সিরাজগঞ্জ সদরের ৮টি ইউনিয়ন এবং রায়গঞ্জ উপজেলার নয়টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। মঙ্গলবার প্রার্থী প্রত্যাহারের শেষদিনে সদরের তিনটি এবং রায়গঞ্জ উপজেলার তিনটি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছাড়া অন্যরা তাদের প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন। ফলে এসব ইউনিয়ন পরিষদে ছয়জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন।

ছয়জনের মধ্যে সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নবিদুল ইসলাম, রতনকান্দি ইউনিয়নে আনোয়ার হোসেন ও ছোনগাছা ইউনিয়নে মোহাম্মদ আলী জিন্নাহ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন।

এছাড়া রায়গঞ্জ উপজেলার মধ্যে ধামাইনগর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত রাইসুল হাসান, ধানগড়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত মীর ওবায়দুল্লাহ ও ব্রহ্মগাছা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত গোলাম সরোয়ার লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন।

সিরাজগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার মো. আজিজার রহমান জানান, সদর উপজেলার সয়দাবাদ, ছোনগাছা ও রতনকান্দি ইউনিয়নে একজন করে ছাড়া অন্যান্য প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন। ফলে তিনটি ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন হবে না। একক প্রার্থী হিসেবে সবাইকে নিয়ম অনুযায়ী বিজয়ী ঘোষণা করা হবে। 

রায়গঞ্জ উপজেলা নির্বাচন অফিসার মো. কামরুজ্জামান জানান, ধানগড়া, ধামাইনগর ও বৃহ্মগাছা ইউনিয়নে একজন করে ছাড়া সকল প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন। ফলে তিনটি ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন হবে না। একক প্রার্থী হিসেবে সবাইকে নিয়ম অনুযায়ী বিজয়ী ঘোষণা করা হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর