৩০ অক্টোবর, ২০২১ ২০:০৮

কুষ্টিয়ায় নির্বাচন নিয়ে সংঘর্ষে আওয়ামী লীগের ১০ কর্মী আহত

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় নির্বাচন নিয়ে সংঘর্ষে আওয়ামী লীগের ১০ কর্মী আহত

কুষ্টিয়ার মিরপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে আওয়ামী লীগের ১০ কর্মী আহত হয়েছেন। স্থানীয় আওয়ামী লীগ এ হামলার জন্য জাসদ প্রার্থী বর্তমান চেয়ারম্যান সাইদুর রহমানের কর্মী সমর্থকদের দায়ী করেছেন। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে মিরপুর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের নির্বাচনী প্রচারণা চলাকালে ইউনিয়নের একতারপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম মন্টু বলেন, শুক্রবার রাতে নির্বাচনী প্রচারণা চলাকালে ইউনিয়নের একতারপুর গ্রামে আমাদের কর্মী (নৌকা) সমর্থকরা ২৫-৩০ টি মোটরসাইকেল নিয়ে প্রচারণায় যাচ্ছিলেন। এসময় একতারপুর মোড়ে পৌঁছালে পিছনের দিক থেকে জাসদ সমর্থকরা তাদের উপর এ হামলা চালায়। ঘটনাস্থলে ১০ জনকে কাঠের বাটাম দিয়ে পিটিয়ে জখম করে এবং কয়েকটি মোটরসাইকেল ভাচুর করে। 

হামলায় আহতরা হলেন আওয়ামী লীগের সমর্থক ওমর  ফারুক, চঞ্চল আহমেদ, রানা আলী, সুজাত আলী, মিলন হোসেন, তাহাজ্জত আলী,ছলিম মন্ডল, মারুফ হোসেন, নাসির উদ্দীন, রকি, জিএম। এদের মধ্যে ওমর ফারুক, চঞ্চল আহমেদকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, শুক্রবার রাতে দুই গ্রুপের সংঘর্ষের খবর পেয়ে পুলিশ গিয়ে নিয়ন্ত্রণে আনে। 
এ ঘটনায় মামলা দায়ের হয়েছে বলেও জানান তিনি।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর